হবিগঞ্জে ১১৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণ!

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার দেউন্দি চা বাগানে ১১৫ বছরের বৃদ্ধাকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই বৃদ্ধাকে মঙ্গলবার বিকাল ৩ টার দিকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উপজেলার দেউন্দি চা বাগানসহ সর্বত্র আলোচনা ও সমালোচনার ঝড় বইছে।

ধর্ষিতা বৃদ্ধা সাবিত্রী মহালী দেউন্দি চা বাগানের মৃত নারায়ণ মহালীর স্ত্রী। এ ব্যাপারে চুনারুঘাট থানায় ধর্ষিতার পরিবারের লোকজন অনুলাল মুরাকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেছেন।

ধর্ষিতা বৃদ্ধার পরিবার জানায়, গত বৃহস্পতিবার মধ্য রাতে একই বাগানের প্রণব মুরার ছেলে অনুলাল মুরা (২৫) ঘরের দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে। পরে সে ওই বৃদ্ধাকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ঘটনাটি জানাজানি হলে স্থানীয় ইউপি চেয়ারম্যান শামীম মিয়াসহ মুরুব্বিয়ানরা শালিস বৈঠকের মাধ্যমে মীমাংসা করার উদ্যোগ নেয়। কিন্তু বেশ কয়েকদিন পার হয়ে গেলেও অনুলাল মুরার পরিবারের পক্ষ থেকে কোনো সদুত্তর না পাওয়ায় বিষয়টি চুনারুঘাট থানা পুলিশকে অবগত করা হয়।

এক পর্যায়ে মঙ্গলবার দুপুরে ওই বৃদ্ধাকে নিয়ে চুনারুঘাট থানায় হাজির হয় তার পরিবার। পরে পুলিশ বিষয়টি আমলে নিয়ে বৃদ্ধাকে চিকিৎসার জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে।

এ ব্যাপারে চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান জানান, ঘটনাটি শুনেছি। ভিকটিমকে মেডিকেল পরীক্ষার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ১১ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল