হেলিকপ্টারে চড়ে বিয়ে করতে এলেন স্পেন প্রবাসী বর

হেলিকপ্টারে বর এসে নামবে। তাই আগে থেকেই ছিল এর প্রস্তুতি। হেলিকপ্টার নামার জন্য প্রস্তুত করা হয় নির্ধারিত মাঠও। স্পেন প্রবাসী বর নামবেন তাই উৎসুক মানুষের ভিড়। কাছে থেকে হেলিকাপ্টার দেখার সাধ মেটালেন তারা। গতকাল হেলিকপ্টারে চড়ে বিয়ে হলো রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের কেশরপাড়া গ্রামের হাজী আবরুছ মিয়ার ছেলে স্পেন প্রবাসী সোহেল আহমদের।

গত একমাস আগে স্পেন প্রবাসী সোহেলের বিয়ে ঠিক হয় একই উপজেলার সদর ইউনিয়নের গড়গাঁও গ্রামের আলহাজ শামছুল হকের মেয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান মিছবাহুদ্দোজার ভাতিজি তাহেরা হকের। শুক্রবার ছিল বিয়ের দিন। আগে থেকেই জানা গিয়েছিল বর আসবে হেলিকপ্টারে চড়ে। তাই আশেপাশের অনেক গ্রামের মানুষের ভিড়।

বেলা আড়াইটার সময় গ্রামের পশ্চিম পাশের কান্দিতে (খোলা মাঠে) হেলিকপ্টার এসে নামে। বর নামার আগেই প্রস্তুত ছিল বরের গাড়ি। ৩০০ বরযাত্রী ও ৫০টিরও বেশি মোটরসাইকেল শোভাযাত্রা নিয়ে বড় এলেন কনের বাড়ি। বসুন্দরা গ্রুপের হেলিকাপ্টারটি দেড় লাখ টাকায় ভাড়া করেন বর সোহেল আহমদ। বরের বাড়ির পার্শ্ববর্তী কালারবাজার থেকে বিকাল দুটায় রওনা করে হেলিকপ্টার। হেলিকাপ্টার নামার উভয়স্থানে ছিল রাজনগর থানা পুলিশের কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

বর সোহেল আহমদ বলেন, জীবনে টাকা পয়সা আসবে যাবে। বিয়ে হবে তো একবারই। এই বিয়েকে স্মরণীয় করে রাখার জন্য হেলিকপ্টারের আয়োজন।

বাংলাদেশ সময়: ১১৫০ ঘণ্টা, ২৮ অক্টোবর   ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/এস