যৌনতার জন্যই প্রথম স্ত্রী‌ ইভানার সঙ্গে বিচ্ছেদ হয় ট্রাম্পের

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বিয়ের পরেও প্রকাশ্যেই অন্য নারীর সঙ্গে যৌন আনন্দের কথা বলেছিলেন। কিন্ত সেটা মেনে নিতে পারেননি ট্রাম্পের প্রথম স্ত্রী ইভানা।

পরিণামে ভেঙে যায় বিয়ে। ১৯৭৭ সালে ইভানার সঙ্গে বিয়ে হয় ডোনাল্ড ট্রাম্পের। ১৯৯২ পর্যন্ত টিঁকে ছিল সেই বিয়ে।
ট্রাম্পের বিচিত্র যৌনতা নিয়ে কম চর্চা হয়নি। সম্ভবত আরও একটু যৌনতার খোরাক যোগাবে ইভানার লেখা বই ‘‌রেইজিং ট্রাম্প’‌। খুব শীঘ্রই বাজারে আসছে। তারই অংশবিশেষ প্রকাশিত হয়েছে সংবাদমাধ্যমে। ১৯৮৯ সালের কথা। মার্লা ম্যাপেল নামে এক নারী ইভানার কাছে এসে বলেন, ‘‌আমি তোমার স্বামীকে ভালবাসি। তুমিও কি ভালবাসো?‌’‌

মার্লা ম্যাপেলের এমন কথায় অবাক হয়ে যান তিনি। সাদা চুলের সেই নারীকে ইতিবাচক ইঙ্গিত দেন। তবে ট্রাম্পের সঙ্গে তার সম্পর্ক আর স্বাভাবিক হয়নি। সে সময় নিউ ইয়র্কের ট্যাবলয়েডগুলো ট্রাম্পের বক্তব্যে হেডলাইন করে ‘‌শ্রেষ্ঠ যৌন আনন্দ আমি উপভোগ করেছি’‌ নামে। ইভানার সঙ্গে বিচ্ছেদের পরে ম্যাপেলকে বিয়ে করেন ট্রাম্প।

ইভানা নাকি দাবি করেছেন, ডোনাল্ড ট্রাম্প ক্ষমতায় আসার পরে তাকে চেক প্রজাতন্ত্রের রাষ্ট্রদূত করার প্রস্তাব দেওয়া হয়। ‘‌ভাল আছি’‌ জানিয়ে সে প্রস্তাব ফেরান ইভানা। তবে এই নিয়ে এখনও কোনও মন্তব্য করেনি হোয়াইট হাউস।

উল্লেখ্য, ইভানা ও ট্রাম্পের তিন সন্তান হলো ডোনাল্ড জুনিয়র, ইভাঙ্কা এবং এরিক। বিচ্ছেদের পরে জুনিয়র নাকি ট্রাম্পের সঙ্গে এক বছর কথা বলেনি।

বাংলাদেশ সময়: ১২০৪ ঘণ্টা, ০৯ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসডিএম