মার্কিন নির্বাচনঃ আমেরিকার ভোটের ফল নিয়ে ইসরায়েলি জ্যোতিষীর ভবিষ্যদ্বাণী

trump-biden-mystic

বিশ্বের সবচেয়ে ক্ষমতাধর রাষ্ট্র আমেরিকায় আজ মঙ্গলবার (৩ নভেম্বর) অনুষ্ঠিত হতে যাচ্ছে ৫৯তম প্রেসিডেন্ট নির্বাচনের ভোটগ্রহণ। এর মধ্য দিয়ে নির্বাচিত হবে দেশটির ৪৬তম প্রেসিডেন্ট।

আর মাত্র কয়েক ঘণ্টা পরই শুরু হতে যাচ্ছে এই নির্বাচনের ভোটগ্রহণ। এই নির্বাচনকে কেন্দ্র করে আজ গোটা দুনিয়া তাকিয়ে আছে আমেরিকার দিকে। বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এবারও নির্বাচনে প্রার্থী। তার প্রতীক ‘হাতি’। নির্বাচনে এবার ট্রাম্পের মূল প্রতিদ্বন্দ্বী ডেমোক্র্যাট প্রার্থী জো বাইডেন। তার প্রতীক ‘গাধা’।

কিন্তু কে হতে চলেছেন আমেরিকার ৪৬তম রাষ্ট্রপতি, এ নিয়ে শুধু আমেরিকায়ই নয়, গোটা বিশ্বেই চলছে তুমুল জল্পনা।
নানা ধরনের বক্তব্য ও মন্তব্যের মাধ্যমে বছরজুড়েই সংবাদের শিরোনামে থাকা সেই ডোনাল্ড ট্রাম্পই কি আবার হাল ধরছেন আমেরিকার, নাকি ক্ষমতার মসনদ ছিনিয়ে নেবেন জো বাইডেন? এই প্রশ্নের উত্তরের জন্য আর বেশি অপেক্ষা করতে হবে না বিশ্ববাসীকে।

যদিও বিভিন্ন সমীক্ষায় এবার ট্রাম্পের থেকে এগিয়ে রয়েছেন বাইডেন। তারপরও এই নির্বাচনে বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বেশি ভোট পাবেন বলে ভবিষ্যদ্বাণী করেছেন ইসরায়েলি জ্যোতিষী পাভেল কারলিন।

এ নিয়ে প্রতিবেদন করেছে ইসরায়েলে সবচেয়ে জনপ্রিয় দৈনিক পত্রিকা ‘ইসরায়েল হায়োম’। পত্রিকাটি ইসরায়েলের বর্তমান প্রধানমন্ত্রী নেতানিয়াহুর মুখপত্রের ভূমিকা পালন করে।

তবে জ্যোতিষী আশঙ্কা করেছেন, “ট্রাম্প বিজয়ী হবেন তবে বিপুল ভোটে নয়, পয়েন্ট ব্যবধানে। কিন্তু বাইডেন ভোটের ফলাফল মেনে নেবেন না। বরং তিনি প্রেসিডেন্ট পদ কারচুপির মাধ্যমে করে ছিনিয়ে নেবেন। তবে তিনি প্রেসিডেন্ট হিসেবে দীর্ঘস্থায়ী হবেন না।”

তিনি আরও বলেছেন, “এই নির্বাচনের ফলাফল আমেরিকায় সামাজিক বিভাজন সৃষ্টি করবে এবং নির্বাচনের ফলাফল গ্রহণে অনাগ্রহীতার কারণে আমেরিকা অনেকটা সাবেক সোভিয়েত ইউনিয়নের মতোই ভেঙে পড়বে। আর এই প্রক্রিয়া শুরু হবে ২১ ডিসেম্বর।”