ট্রাম্পের সঙ্গে বিবাহ বিচ্ছেদের জল্পনা উস্কে দিলেন মেলানিয়া!

সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ক্ষমতা হারিয়েছেন এক মাসও হয়নি। গত ২০ জানুয়ারি নতুন প্রেসিডেন্ট জো বাইডেনের শপথের মধ্য দিয়ে হোয়াইট হাউসের কর্তৃত্ব হারান ডোনাল্ড ট্রাম্প। ক্ষমতার হারনোর এক মাসের মাথায় এবার স্ত্রীকে হারাতে বসেছেন মার্কিন এই শিল্পপতী।

মার্কিন সাবেক ফার্স্ট লেডি মেলানিয়া ও ট্রাম্পের বিচ্ছেদের জল্পনা ক্রমশই বাড়ছে। নতুন এক ঘটনায় সেই জল্পনা আরও জোরালো হয়েছে বলে বিভিন্ন আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি সামাজিক এক মাধ্যম থেকে প্রায় সব পোস্ট মুছে দিয়েছেন মেলানিয়া। আর এনিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে। জানা যায়, মেলানিয়ার অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে এখন একটিই পোস্ট অবশিষ্ট রয়েছে। সেটি হল হোয়াইট হাউস ছাড়ার পরে দেওয়া বিদায়বার্তার পোস্ট। আর বাকি সব পোস্ট মুছে ফেলা হয়েছে। জল্পনা, সম্পর্কের ফাটলের কারণেই নিজেকে ক্রমশ গুটিয়ে নিচ্ছেন মেলানিয়া।

গত ২০ জানুয়ারি হোয়াইট হাউস ছাড়ার পর থেকে মেলানিয়াকে জনসমক্ষে আর সেভাবে দেখা যায়নি। এই মুহূর্তে মেলানিয়া ট্রাম্পের সঙ্গে আছেন কিনা তা নিয়ে রহস্য তৈরি হয়েছে। সম্প্রতি একটি সুপার বোল পার্টিতে ট্রাম্পকে দেখা গেলেও তার সঙ্গে ছিলেন না স্ত্রী মেলানিয়া।