দুই নারীকে ধর্ষণের দায়ে স্কুলছাত্রের ২০ বছরের কারাদণ্ড

দুই নারীকে ধর্ষণ ও অপ্রাপ্তবয়স্ক এক মেয়ের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের দায়ে কায়রন হাচিনসন (২০) নামের এক তরুণকে ২০ বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

কায়রন ১৭ ও ২৪ বছরের দুই নারীকে ইংল্যান্ডের টানব্রিজ ওয়েলস এলাকায় ধর্ষণ করে।

সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে আলাপের পর ১৪ বছরের এক মেয়ের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের মতো অপরাধ করে স্কুলছাত্র হাচিনসন।

বিচারক মার্ক জোনাথন ডেনিস অপরাধী হাচিনসনকে যৌন বিকৃত ও সুবিধাবাদী হিসেবে অভিহিত করেছেন। মেইডস্টোন ক্রাউন আদালতে সাজা ঘোষণার সময় বিচারক বলেন, হাচিনসন অল্পবয়সী মেয়েদের বিপদে ফেলে সুবিধা নিত।

আদালতে শুনানিতে বলা হয়, হাচিনসন টানব্রিজ ওয়েলস এলাকার কাছে গত বছরের ২ অক্টোবর গাড়ির ভেতর ও বাইরে হাচিনসন ১৭ বছরের ওই মেয়ের সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করেন।

কৌঁসুলি ক্রিস্টোফার মে বলেন, এর ছয় দিন পর হাচিনসনের সঙ্গে ২৪ বছর বয়সী ফরাসি এক নারীর আলাপ হয়। হাচিনসন তাকে বাড়িতে পৌঁছে দেওয়ার কথা বলে রাসল এলাকার কাছে নিয়ে যান। সেখানে তাকে ধর্ষণ করেন।

এর এক মাস আগেও আরেক অপরাধ করেন হাচিনসন। ১৪ বছর বয়সী এক কিশোরীর সঙ্গে তিনি যৌন সম্পর্ক স্থাপন করেন।

শুনানিতে আরও বলা হয়, হাচিনসন ওই মেয়েটির সঙ্গে ফেসবুকে আলাপ করেন। এরপর তাকে স্কুল থেকে নিজের বাড়িতে নিয়ে যান। সেখানেই তাকে যৌন হয়রানি করেন। এর কয়েক দিন পর আবারও মেয়েটির সঙ্গে যৌন সম্পর্ক করেন হাচিনসন। এই সম্পর্কের কথা মেয়েটিকে তিনি গোপন রাখতে বলেন।

হাচিনসনের কম্পিউটারে জোরপূর্বক যৌন আচরণের বিষয়ে তার আগ্রহ থাকার তথ্যপ্রমাণ মিলেছে।

গত বছর হাচিনসনের বিরুদ্ধে চার নারীকে যৌন হয়রানি করার অভিযোগ ওঠে। এছাড়া তিনটি ধর্ষণের অভিযোগ, হত্যাচেষ্টা ও ছয় ধরনের যৌন হয়রানির অভিযোগ থেকেও রেহাই পান হাচিনসন।

বাংলাদেশ সময়: ১৩১৭ ঘণ্টা, ২৬ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/পিকে