প্রেমিকাকে ১১১ বার ছুরিকাঘাতে হত্যাকারীকে মুক্তি দিলেন পুতিন!

কুখ্যাত এক খুনিকে ক্ষমা করে দিয়েছেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। ইউক্রেনের বিরুদ্ধে যুদ্ধে যাওয়ার শর্তেই তাকে ক্ষমা করা হয়েছে। খবর এনডিটিভি

গত বছর আসামি ভ্লাদিস্লাভ কানিউসকে ১৭ বছরের কারাদণ্ড দেওয়া হয়। সাবেক প্রেমিকা ভেরি পেকতেলেভাকে নিষ্ঠুরভাবে হত্যার দায়ে তাকে এই সাজা দেওয়া হয়।

প্রেমিক ভ্লাদিস্লাভ সাড়ে তিন ঘণ্টার মধ্যে তার প্রেমিকাকে একশ এগারো বার ছুরিকাঘাত করে, ওই সময়ে তাকে একাধিকবার ধর্ষণ এবং নির্যাতন করা হয়। প্রেমের সম্পর্ক ছিন্ন করায় সে এভাবেই তার প্রেমিকাকে হত্যা করে।

দ্য সানের প্রতিবেদনে বলা হয়েছে, ছুরিকাঘাত করায় তার প্রেমিকা মারা না যাওয়ায় আয়রনের তার দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়। ওই সময়ে প্রেমিকার চিৎকার শুনে প্রতিবেশীরা পুলিশকে সাতবার কল দিলেও পুলিশ এতে সাড়া দেয়নি।

পুতিনের এমন সিদ্ধান্তের পর ক্ষোভ ও দুঃখ প্রকাশ করেছে প্রেমিকা ভেরি পেকতেলেভার মা। তিনি বলেন, আমি আমার সন্তানকে হারিয়ে কিছুই পেলাম না।

তিনি আরও বলেন, বিচারহীনতা আমাকে শেষ করে দিল। আমি আর বাঁচতে চাই না। এভাবে একজন অপরাধীকে ক্ষমার মধ্য দিয়ে আমাদের মেরে ফেলা হয়েছে।

ক্রেমলিনের মুখপাত্র দিমিত্র পেসকব বলেন, প্রেমিকার হত্যাকারী আসামিকে ক্ষমা করা হয়নি বরং তাকে তার অপরাধের জন্য ইউক্রেন সীমান্তে যুদ্ধে পাঠানো হয়েছে।

 

Scroll to Top