আল-আকসা তুফান অভিযানে পশ্চিমাদের সকল অর্জন ধ্বংস হয়ে গেছে: জেনারেল সালামি

ইসলামি বিপ্লবী গার্ড বাহিনীর কমান্ডার-ইন-চিফ বলেছেন: আল-আকসা তুফান অভিযানে আমেরিকাসহ পশ্চিমা এবং ইহুদিবাদীদের সকল অর্জন ধ্বংস হয়ে গেছে।

গত ৭ অক্টোবর ২০২৩ তারিখে ফিলিস্তিনি প্রতিরোধ গোষ্ঠী গাজা থেকে দখলদার ইসরাইলের বিভিন্ন অবস্থানে আল-আকসা তুফান অভিযান শুরু করে। ওই অভিযানে পরাজয়ের প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠে ইসরাইল। তারা প্রতিরোধ যোদ্ধাদের অভিযান বন্ধ করতে গাজার সকল ক্রসিং পয়েন্ট বন্ধ করে দিয়ে বেসামরিক স্থাপনার ওপর নির্বিচার বোমাবর্ষণ করে যাচ্ছে।

বিপ্লবী গার্ড বাহিনীর কমান্ডার মেজর জেনারেল সালামি বলেন: আল-আকসা তুফান অভিযানে পশ্চিমাদের সকল অর্জন ধ্বংস হয়ে গেছে। আমেরিকা নরম যুদ্ধ আর মিডিয়া ব্যবহার করে নিজের জন্য যে রাজনৈতিক নিয়ন্ত্রণ তৈরি করেছিল, আল-আকসা অভিযানের পর সবকিছু একসঙ্গে ধসে পড়েছে।

বার্তা সংস্থা ইরনা আরও জানিয়েছে, জেনারেল সালামি আজ (মঙ্গলবার) দেশের অধ্যাপকদের বৈজ্ঞানিক ও সাংস্কৃতিক ফ্রন্টের ৩০ হাজার সদস্যের জাতীয় সমাবেশে ওই মন্তব্য করেন। তিনি আরও বলেন: আল-আকসা তুফান অভিযানের পর আমেরিকাসহ পশ্চিমা এবং ইহুদিবাদীদের প্রকৃত পরিচয় ও চেহারা বিশ্ববাসীর সামনে নগ্নভাবে উন্মোচিত হয়ে গেছে।

আইআরজিসির কমান্ডার-ইন-চীফ আরও বলেন: ইহুদিবাদীদের মধ্যে উদ্বেগ-উৎকণ্ঠা গাজায় যেরকম দেখা যাচ্ছে তার চেয়েও বেশি ভয়াবহ। অপরদিকে গাজার জনগণ আত্মিকভাবে প্রশান্তিতে আছে এবং তারা কোনো কিছুতেই ভীত নয়।

 

Scroll to Top