\’আমাকে ভেতরে যেতে না দিলে মুখ্যমন্ত্রীকে বলে সাসপেন্ড করে দেব\’

জেলে বাবার সঙ্গে তাঁকে দেখা করতে দেওয়া না হলে পুলিশকর্মীদের সাসপেন্ড করিয়ে দেওয়া হবে বলে শাসানি দিলেন সাধ্বী-ধর্ষণে দোষী সাব্যস্ত গুরমীত রাম রহিম ইনসানের পালিতা কন্যা তথা ‘বাবা’-র ঘনিষ্ঠ সহযোগী হানিপ্রীত ইনসান।

গত শুক্রবার, পাঁচকুলার বিশেষ সিবিআই আদালতে যখন স্বঘোষিত গডম্যানকে পেশ করা হয়েছিল, তখন পাশেই ছিল তার ‘আদরের পরী’ কন্যা হানিপ্রীত। সেখানে রাম রহিমকে দোষী সাব্যস্ত করার পর তাঁকে রোহতকের সুনারিয়া জেলে নিয়ে যাওয়া হয়।

খবরে প্রকাশ, হানিপ্রীতকে স্রেফ জেলের প্রধান ফটক পর্যন্ত যাওয়ার অনুমতি দেওয়া হয়। কিন্তু, তিনি ভেতরেও রাম রহিমের কাছে যাওয়ার গোঁ ধরলে, পুলিশ ও নিরাপত্তারক্ষী তাঁকে রুখে দেন। অভিযোগ, তখনই, কর্তব্যরত জেল আধিকারিকদের ‘হুমকি’ দেন হানিপ্রীত। জানান, তাঁকে ভেতরে যেতে না দেওয়া হলে তিনি মুখ্যমন্ত্রীকে বলে সকলকে সাসপেন্ড করিয়ে দেবেন।

হানিপ্রীত দাবি করেন, তিনি ছাড়া তাঁর বাবার স্বাস্থ্যের দেখভাল কেউ করতে পারবেন না। জেলে থেকে বাবার দেখভাল করার জেদও ধরেন তিনি। এমনকী, হনিপ্রীত এ-ও দাবি করেন, তিনি অ্যাকুপ্রেসার-এ প্রশিক্ষণপ্রাপ্ত। পুলিশ জানিয়েছে, বহু কষ্টে তাঁকে জেল থেকে ফেরত যেতে রাজি করান নিরাপত্তা কর্মকর্তারা ।

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, ৩০ আগস্ট ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/কেএসপি

Scroll to Top