rose

ভারতের লোকসভা নির্বাচন, মোদিকে কঙ্গনার লাল গোলাপ উপহার

এবার ভারতের লোকসভা নির্বাচনে ফ্রন্টফুটে খেলছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। তার হয়ে প্রচারে শুক্রবার ভারতের মান্ডি সফরে দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সফরের একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এই অভিনেত্রী। এদিন একমঞ্চে পাওয়া গেল মোদি ও কঙ্গনাকে। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে লাল গোলাপ দিয়ে মান্ডিতে স্বাগত জানালেন কঙ্গনা। খবর হিন্দুস্তান টাইমস অনলাইনের।

এদিন হিমাচলি টুপি ও অব হোয়াইট শাড়িতে দেখা মিলল পাহাড়ি কন্যের। প্রধানমন্ত্রীর মাথাতেও ছিল হিমাচলি টুপি। ছবির ক্যাপশনে কঙ্গনা লিখেছেন, ‘প্রধানমন্ত্রীজি আমরা আপনাকে মান্ডিতে স্বাগত জানাই।’ এদিন মোদি-কঙ্গনার যুগলবন্দি দেখতে জনসভায় ভিড় উপচে পড়েছিল। নির্বাচনে জয় নিয়ে আশাবাদী অভিনেত্রী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মান্ডি সফরের আগে কঙ্গনা একটি জনসভায় ভাষণ দিয়েছিলেন, যেখানে তিনি মোদির নেতৃত্বে কাজ করার সুযোগ দেওয়ার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছিলেন। দেশের উন্নয়নে মোদির কাজের প্রশংসাও করেন তিনি।

কঙ্গনা বলেন, ‘বিশ্বের বৃহত্তম দল, ভারতীয় জনতা পার্টি এবং বিশ্বের বৃহত্তম নেতা, প্রধানমন্ত্রী মোদি- মান্ডির মানুষের সেবা করার জন্য এবং তাদের কল্যাণে কাজ করার জন্য আমাকে বেছে নিয়েছেন। এ কাজের জন্য তারা বেছে নিয়েছেন এই পাহাড়ি কন্যকে। এটা আমাকে গর্ব ও গৌরবে ভরিয়ে দেয়। হিমাচলের সমস্ত মহিলা ও নাগরিকদের পক্ষ থেকে আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সামনে শ্রদ্ধা নিবেদন করছি।’

তিনি আরও বলেন, ‘প্রধানমন্ত্রীর নির্দেশনায় কাজ করার দিন এসেছে। প্রধানমন্ত্রী মোদির প্রশংসা করা ঠিক যেন সূর্যকে মোমবাতি দেখানোর মতো। তিনি যে কারিগরি ও আধুনিক উন্নয়নমূলক কাজ করেছেন তা অসাধারণ। এখন আমি তার দলের অংশ এবং দলীয় কর্মী হিসেবে মান্ডির উন্নয়নমূলক কাজে প্রতিশ্রুতিবদ্ধ।’

Scroll to Top