দুর্গাপুরে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় নিখোঁজের একদিন পর পুকুর থেকে কেফায়াতুল্লাহ এমরান (২৬) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকালে খবর পেয়ে সাড়ে ১১টার দিকে উপজেলার বাকলজোড়া ইউনিয়নের রামনগর গ্রামের রাস্তার পাশ থেকে মৃতদেহটি উদ্ধার করে পুলিশ। নিহত ওই যুবক একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কেফায়াতুল্লাহ দীর্ঘদিন ধরেই কিছু শারীরিক সমস্যায় ভুগছিলেন। ছেলের চিকিৎসায় পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় নিয়ে চিকিৎসাও করান। কিন্তু তাতেও তার সমস্যার কোনো সমাধান হয়নি। বুধবার বিকেলে বাড়ির পাশে বাজারের উদ্দেশ্যে বের হয়ে নিখোঁজ হন ওই যুবক। পরিবারের সদস্যরা সন্ধ্যা থেকে রাত পর্যন্ত বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার সন্ধান মিলেনি।

পরে আজ সকালে নিজ বাড়ি থেকে কিছু দূরে কাগজুর জামে মসজিদের পাশেই একটি পুকুরে মৃতদেহ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পরিবারের সদস্যরা মরদেহটি কেফায়াতুল্লাহ বলে শনাক্ত করেন।

এ ব্যাপারে দুর্গাপুর থানার তদন্ত ইন্সপেক্টর মাহবুবুর রহমান সত্যতা নিশ্চিত করে জানান, মৃত্যুর সঠিক কারণ অনুসন্ধানে মরদেহ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

Scroll to Top