আশুলিয়ায় হোটেলকর্মীকে গলায় ছুড়ি ধরে রাতভর ধর্ষণ মালিকের

ঢাকার আশুলিয়ায় খাবার হোটেলে রান্না করতে গিয়ে এক নারী বাবুর্চি ধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ভুক্তভোগী ওই নারী থানায় লিখিত অভিযোগ করলে পুলিশ অভিযুক্ত হোটেল মালিককে আটক করেছে।

রোববার বিকেলে আশুলিয়ার জিরাবো পুকুরপার এলাকার জান্নাতি হোটেল এন্ড রেস্টুরেন্ট থেকে মালিক নাজির হোসেনকে (৩৫) আটক করা হয়।

আটক নাজির লালমনিরহাটের আদিতমারি থানার মাষ্টারপাড়া গ্রামের মৃত আনসার আলীর ছেলে। তিনি জিরাবো পুকুরপার এলাকার নাছির মিয়ার বাড়িতে ভাড়া থেকে জান্নাতি হোটেল এন্ড রেস্টুরেন্ট দিয়ে ব্যবসা করেন।

নির্যাতনের শিকার ওই নারী বাবুর্চি জানান, গত বুধবার রাতে হোটেল মালিক নাজির হোসেন তাকে রাতের রান্না শেষে বাড়িতে যেতে নিষেধ করেন। একপর্যায়ে হোটেলের অন্যান্য কর্মচারীকে ছুটি দিয়ে তাকে রান্নার কাজে ব্যস্ত রাখেন। এরপর হোটেলের শার্টার বন্ধ করে তার গলায় ছুড়ি ধরে এবং তাকে ভয়ভীতি দেখিয়ে রাতভর ধর্ষণ করেন। বিষয়টি তার স্বামীকে জানালে তারা একটি শ্রমিক সংগঠনের সহায়তা নিয়ে আশুলিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেন।

আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আউয়াল বলেন, অভিযুক্তকে আটক করা হয়েছে। ওই নারী ববুর্চিকে উদ্ধার করে ডাক্তারি পরিক্ষার জন্য ওয়ান স্টপ ক্রাইসি সেন্টারে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়ঃ ২২২০ ঘণ্টা, ০৫ নভেম্বর , ২০১৭

লেটেস্টবিডিনিউজ.কম/কেএসপি

Scroll to Top