মাত্র ৫০০ টাকার জন্য খুন!

ভোলায় সুদের ৫শ টাকার ঘটনাকে কেন্দ্র করে, মোঃ নুর আলম (৪৭) নামের এক জেলেকে পিটিয়ে হত্যা করেছে মো: করিম ঢালী। সোমবার (২ অক্টোবর) ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচায় এ ঘটনা ঘটে।

নিহতের পরিবার জানায়, স্থানীয় বাসিন্দা মো: করিম ঢালীর কাছ থেকে ৫শ টাকা নেয় সুধের উপর। আসল টাকা দিলেও সুদের টাকা না দেয়ার ঘটনাকে কেন্দ্র করে মো: করিম ঢালীর সাথে নুর আলমের ঝগড়া হয়। এক পর্যায়ে করিম ঢালী একটি লোহার রড দিয়ে এলোপাতারী নুরে আলমকে পিটিয়ে আহত করে।

পরে আশংকাজনক অবস্থায় তাকে স্থানীয় চরফ্যাশন হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক বরিশাল নিয়ে যাওয়ার কথা বলে।

নিহতের জামাই মো: জাফর হাওলাদার বলেন, ভোলার ভেদুরিয়া লঞ্চঘাটে আসলে রুগীর অবস্থা খারাপ দেখে ভোলা সদর হাসাপালে নিয়ে যাই। হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাসলিমা জান্নাত, নুরে আলমকে মৃত ঘোষনা করেন।

দক্ষিন আইচা থানার সহকারী পরিদর্শক (এসআই) বিপুল দেবনাথ বলেন, ওসি স্যারের কাছ থেকে নির্দেশ পেয়ে এসেছি। শুনেছি, নুরে আলমকে টাকা নিয়ে ঝগড়ার এক পর্যায়ে রড দিয়ে পিটিয়েছে। এ ঘটনায় মামলা হলে সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

নিহতের স্ত্রী বিবি কুলসুম জানান,আমার স্বামীকে সন্ত্রাসী করিম ঢালী নির্মম ভাবে পিটিয়ে হত্যা করেছে। আমি ঐ সন্ত্রাসীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই। আমার স্বামী ৫ শ টাকা নিয়েছিলো সুদের উপর। আসল টাকা পরিশোধ করলেও সুদের টাকা না দেয়ায় এই হামলা চালায় করিম।

এ বিষয়ে নিহত পরিবার জানান, মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১১২১ ঘণ্টা, ০৩ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল