করোনাঃ বাউফলে উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

আজ পটুয়াখালীর বাউফল উপজেলায় মো. সত্তার হাওলাদার (৬৫) নামে একজন করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। আজ সকাল সাড়ে সাতটার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসার পর তার মৃত্যু হয়। মো. সত্তার উপজেলার ইদ্রকুল গ্রামের আশরাফ আলী হাওলাদারে ছেলে ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অবসরপ্রাপ্ত স্টোর কিপার ছিলেন।

এদিকে শনিবার রাত ৯টার দিকে হেলাল উদ্দিন’র (৪৮) শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় পটুয়াখালী জেনারেল হাসপাতালের আইশোলেসন ওয়ার্ডে ভর্তি হওয়ার পরপরই মারা যান। গত ৩১ মে হেলালের নমুনা সংগ্রহ করা হয়। রিপোর্ট আসার আগেই তিনি মারা যান। তিনি বাসায় চিকিৎসাধীন ছিলেন।

বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মো. আকতারুজ্জামান জানান, সত্তার হাওলাদার শনিবার করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। এসময় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পরামর্শ দেওয়া হয়। বরিশাল না গিয়ে নিজ বাড়িতে চিকিৎসা নিতে গেলে তার শারীরিক অবস্থার আরো অবনতি হয়। সকালে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে হাসপাতালে নিয়ে আসলে কিছুক্ষন পর মারা যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার প্রশান্ত কুমার সাহা বলেন, মৃত সত্তার হাওলাদার ও তার পরিবারের সদস্যদের নমুন সংগ্রহ করা হয়েছে।