আমতলীতে দুইশ পিছ ইয়াবাসহ গ্রেফতার ৩

Barguna

বরগুনার আমতলী উপজেলার পুর্ব চিলা গ্রামের মোকলেস মৃধার বাড়ীর সামনে থেকে দুইশ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বুধবার সকালে তাদেরকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করলে আদালতের বিচারক মো. সাকিব হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলেন-শামিম মৃধা, আবুল কালাম আজাদ ও নিপা বেগম। মাদক বিক্রেতা আজাদের বাড়ী কলাপাড়া উপজেলার টিয়াখালী গ্রামে। তার বাবার নাম জাহাঙ্গির আলম। নিপা বেগমের বাড়ী বরিশাল শহরের বাজার বোডে। নিপা মৃত্যু হাবিবুর রহমানের কন্যা।

আমতলী থানা পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার হদলিয়া ইউনিয়নের পুর্বচিলা গ্রামের মোকলেস মৃধার বাড়ির সামনে ইয়াবা ক্রয়-বিক্রয় চলছিল। এমন খবর পেয়ে মঙ্গলবার রাতে আমতলী থানার ওসি মো. শাহ আলম হাওলাদারের নেতৃত্বে এসআই সোহেল ওই এলাকায় অভিযান চালায়। এ সময় মোকলেস মৃধার বাড়ীর সামনে থেকে পুলিশ বিক্রিরত অবস্থায় মাদক বিক্রেতা শামিম মৃধা, আবুল কালাম আজাদ ও নিপা বেগম নামের তিনজনকে আটক করে।

পরে তাদের শরীর তল্লাশী করে দুইশ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনার তাদের নামে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. শাহ আলম হাওলাদার বলেন, দুইশ পিস ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।