নির্বাচিত হলে কোন এলাকা অবহেলিত থাকবে নাঃ রেজাউল করিম

Rezaul Karim Chowdhury

উন্নয়নের ম্যাজিক ম্যান বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা আমাদের প্রধানমন্ত্রী, চট্টগ্রামের প্রতি যাঁর রয়েছে অশেষ আন্তরিকতা। তিনি চট্টগ্রামকে বিশ্বমানের একটি বাণিজ্যিক মেগাসিটি হিসেবে গড়ে তুলতে চান বলে জানিয়েছেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী।

চট্টগ্রামের উন্নয়নে তিনি কর্ণফুলী টানেল, ফ্লাইওভার, এলিভেটেড এক্সপ্রেস ওয়ে, রিং রোড প্রকল্পসহ, জলাবদ্ধতা নিরসনে হাজার হাজার কোটি টাকার মেগা প্রকল্প অনুমোদন দিয়েছেন। চট্টগ্রাম সিটির বাসিন্দাদের সেবার জন্য তিনি আমাকে মেয়র হিসেবে মনোনয়ন দিয়েছেন। আমি চট্টগ্রামকে নিয়ে প্রধানমন্ত্রীর সুদূর প্রসারী চিন্তা ও আন্তরিকতাকে কাজে লাগিয়ে অত্যাধুনিক সিটি ব্যবস্থা গড়তে চাই।

তিনি আজ মঙ্গলবার (২২ ডিসেম্বর) নগরীর ৩৩ নং ফিরিঙ্গী বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সেন্টার কমিটির সাথে মতবিনিময় সভায় এ কথা বলেন। এর আগে তিনি বাংলাদেশ আইন সহায়তা কেন্দ্র ফাউন্ডেশনের উদ্যোগে বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সাবেক সিডিএ চেয়ারম্যান আবদুচ সালাম, ৫ নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক মো: জসিম উদ্দিন, নাজিম উদ্দিন ও আহবায়ক কমিটির সদস্য মো: ফারুক ও আওয়ামী লীগের কাউন্সিলর প্রার্থী কাজী নুরুল আমিন। উপস্থিত ছিলেন নাজিম উদ্দিন, শামসুল আলম, খালেক সওদাগর, মো: শাকের, জসিম উদ্দিন, এসকান্দর আলী প্রমুখ।