হোমগ্রাউন্ডেই ভারতকে সিরিজ হারাতে চান ওয়ার্নার

ডেভিড ওয়ার্নারের অধিনায়কত্বেই ভারতের বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচটি জিতে সমতায় ফিরেছে অস্ট্রেলিয়া। সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচটিই এখন সিরিজ নির্ধারণী ম্যাচ। ১৩ অক্টোবর ম্যাচটি হবে হায়দ্রাবাদে। ওয়ার্নার নিশ্চয়ই খুব খুশি। কারণ হায়দ্রাবাদ যে তার দ্বিতীয় বাড়ি! ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) দল সানরাইজার্স হায়দ্রাবাদের অধিনায়ক তিনি। শেষ ম্যাচটা তাহলে তো হোমগ্রাউন্ডেই খেলবেন!

আইপিএলের অন্যতম জনপ্রিয় দল সানরাইজার্স হায়দ্রাবাদ। ২০১৬ সালে দলটি প্রথমবারের মত আইপিএল শিরোপা জেতে। সেই দলের অধিনায়ক ছিলেন ডেভিড ওয়ার্নার। ভারতে তার জনপ্রিয়তা প্রচুর। হায়দ্রাবাদকে তার দ্বিতীয় বাড়ি তো এমনি বলা হয় না। সেই বাড়ির মাঠেই যখন সিরিজ নির্ধারণী ম্যাচ, ওয়ার্নার আশা করছেন সমর্থন পাবে তার দল, \’আশা করি দর্শকরা আমদের সমর্থন দেবেন।\’

সানরাইজার্সে তারই টিমমেট মজেজ হেনরিকেসও শেষ টি-টুয়েন্টি ম্যাচে খেলেছেন দারুণ। তার হাফসেঞ্চুরি অস্ট্রেলিয়াকে এনে দিয়েছে বড় জয়। হায়দ্রাবাদে ঘরের মাঠে ওয়ার্নার তো সমর্থনের আশা এমনি করেননি।

১০ অক্টোবর গুয়াহাটিতে অনুষ্ঠিত টি-টুয়েন্টি ম্যাচে ভারতকে ৮ উইকেটে হারিয়েছে অস্ট্রেলিয়া। ৩ ম্যাচের সিরিজে ১-১ সমতা এসেছে। ভারতের দেয়া ১১৯ রানের টার্গেট মাত্র ১৫.৩ ওভারে ২ উইকেট হারিয়ে পেরিয়ে যায় তারা। হেনরিকেস করেন সর্বোচ্চ ৬২ রান। এর আগে বল হাতে ৪ উইকেট নিয়ে ভারতকে ধসিয়ে দেন জেসন বেহরেনডরফ।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, ১১ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ