বিয়ের আগে যুবরাজ সিং\’র জীবনে ছিল ১০ নারী!

ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং ক্রিকেটের মাঠে যেমন রঙিন, তেমনি তার লাভ-লাইফও। হ্যাজেল কিচের সঙ্গে বিয়ে হবে হয়েছে যুবরাজের।

হ্যাজেলের আগেও একাধিক নারী এসেছিলেন যুবির জীবনে। জেনে নিন বিস্তারিত-

১। প্রীতি জিনটা-
যুবরাজ সেই সময়ে কিংস ইলেভেনের তারকা খেলোয়াড়। নেস ওয়াদিয়ার সঙ্গে প্রীতির দীর্ঘদিনের সম্পর্ক তখন ভাঙনের মুখে। সেই সময়ে প্রীতির সঙ্গে দেখা যেত যুবরাজকে। প্রীতির এখন বিয়ে হয়েছে। যুবি নাকি তার ভাইয়ের মতো। এমনটাই দাবি করেছেন প্রীতি। যুবরাজের বিয়েতে প্রীতি রাখী পাঠাবেন বলেও স্থির করে নিয়েছিলেন।

২। কিম শর্মা-
একটা সময় অভিনেত্রী কিম শর্মার সঙ্গে সম্পর্ক ছিল যুবরাজের। তাকে বিয়ে করার কথাও ভাবনাচিন্তা শুরু করেছিলেন। যুবির মা শবনম সেই সময়ে তাদের মাঝে দেয়াল তুলে দেন। কিমকে পছন্দ ছিল না শবনমের। যার ফলে সম্পর্ক শেষ হয়ে যায় কিমের সঙ্গে।

৩। দীপিকা পাড়ুকোন-
রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কের আগে বেশ কয়েকদিন যুবির প্রেমিকা ছিলেন দীপিকা। নিজের বাড়িতে যুবরাজের জন্মদিনের আয়োজনও করেছিলেন। তবে সেই সম্পর্ক টেকেনি।

৪। নেহা ধুপিয়া-
একটি জন্মদিনের পার্টিতে নেহা ধুপিয়ার সঙ্গে দেখা গিয়েছিল যুবরাজকে। তবে কেউই মানতে চাননি সেই সম্পর্কের কথা।

৫। আঁচল কুমার-
একটা সময় বহু পার্টিতে আঁচল কুমার ও যুবরাজকে বেশ ঘনিষ্ঠভাবেই দেখা গেছে। এক সাক্ষাৎকারে আঁচল কুমার বলেছিলেন, যুবি তার ছেলেবেলার বন্ধু। চন্ডীগড়ে থাকার সময় থেকেই দু’জনের বন্ধুত্বের সূত্রপাত। দু’ জনের সম্পর্ককে অন্য নাম দেওয়ায় যুবরাজ ও আঁচল অসন্তুষ্ট হয়েছিলেন।

৬। শাহনাজ পদমসি-
অ্যালেক পদমসি ও শ্যারন প্রভাকরের কন্যা শাহনাজ পদমসির সঙ্গে নাম জড়িয়েছিল যুবরাজের। বলিউডে নিজের ক্যারিয়ার তৈরির জন্য শাহনাজকে সাহায্যও করেছিলেন বাঁ হাতি অলরাউন্ডার।

৭। রিয়া সেন-
দীপিকা পাড়ুকোনের সঙ্গে সম্পর্ক চুকেবুকে যাওয়ার পরে অভিনেত্রী রিয়া সেনের সঙ্গে সম্পর্কে জড়ান যুবরাজ। বেশিদিন টেকেনি এই সম্পর্ক।

৮। অনুষা দান্ডেকর-
একসময় ভিজে-অভিনেত্রী এবং গায়িকা অনুষা দান্ডেকরের সঙ্গে দেখা যেত যুবরাজকে। বেশ কয়েকদিন তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল। তারপরে যা হওয়ার তাই। সম্পর্ক নষ্ট হয়ে যায়।

৯। প্রীতি জাঙ্ঘিয়ানি-
খুব অল্প সময়ের জন্য অভিনেত্রী প্রীতি জাঙ্ঘিয়ানির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন যুবরাজ সিংহ।

১০। মিনিষা লাম্বা-
মিনিষার সঙ্গে বহুদূর এগিয়ে গিয়েছিলেন যুবরাজ। চুম্বনরত অবস্থায় দু\’ জনকে দেখাও গিয়েছিল। মিনিষা অবশ্য তা স্বীকার করতে চাননি। যুবরাজও এই ব্যাপারে একটি শব্দও খরচ করেননি। তবে মিনিষা ও যুবরাজকে আর একসঙ্গে দেখা যায়নি।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, ১৪ অক্টোবর, ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/নীল