রাজশাহী কিংসে লুক রাইট

বিপিএলের পঞ্চম আসরে রাজশাহী কিংস এবার দলে ভিড়িয়েছে ইংলিশ তারকা ক্রিকেটার লুক রাইটকে। সম্প্রতি নিজেদের ফেসবুক পেইজে লুক রাইটের দলে অন্তর্ভুক্তির ব্যাপারে নিশ্চিত করে রাজশাহী কিংস।

লুক রাইটের ছবি সংযুক্ত করে আপলোড করা একটি পোস্টে লেখা হয়, ‘রাজশাহী কিংসের দলের নতুন সংযোজন অভিজ্ঞ ইংলিশ অলরাউন্ডার লুক রাইট। সংক্ষিপ্ত ওভারের ফরম্যাটে লুক রাইটের জুড়ি মেলা ভার। ১৪৫ স্ট্রাইকরেটে টি-২০ ফরম্যাটে লুক রাইটের নামের পাশে আছে ৭টি শতক, ৩২টি অর্ধশতক এবং ৭৯ উইকেট। দুর্দান্ত আউটফিল্ডার হিসেবে খ্যাতি পাওয়া লুক রাইটের ঝুলিতে আছে ৯১টি ক্যাচও। আবাহনী, ঢাকা গ্ল্যাডিয়েটরসে খেলে যাওয়া রাইট উপমাহাদেশের কন্ডিশন সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহালও বটে। ২০১৪ সালে ইংল্যান্ডের ঘরোয়া ক্রিকেটে ৬৬ বলে অপরাজিত ১৫৩ করে লুক রাইট সবার টনক নড়িয়ে দেন। এবারের বিপিএল এ তাঁর থেকে এমন বিধ্বংসী পারফর্মেন্সই আশা করছে রাজশাহী কিংসের ভক্তরা।’

উল্লেখ্য, আগামী ৪ নভেম্বর থেকে শুরু হবে বিপিএলের পঞ্চম আসর। এবারের আসরে অংশ নিচ্ছে সাতটি দল। শর্ত পূরণে ব্যর্থ হওয়ার অভিযোগে বাদ পড়েছে বরিশাল বুলস, নতুন দল হিসেবে দেখা যাবে সিলেট সিক্সার্সকে। টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ-সহ শুরুর ম্যাচগুলো অনুষ্ঠিত হবে নতুন ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, ২১ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসএফ