তিন পরিবর্তন নিয়ে টাইগারদের সম্ভাব্য একাদশ

আজ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে শেষ ওয়ানডে খেলতে দুপরে মাঠে নামছে টাইগাররা। এর আগে দ্বিতীয় ওয়ানডে ম্যাচ হেরে সিরিজ হাতছাড়া করেছে মাশরাফি বাহিনী। আজ সান্তনা জয়ের লক্ষে মাঠে নামবে বাংলাদেশ। চোটের কারণে ওপেনার তামিম ইকবাল খেলছেন না ৩য় ওয়ানডেতে। তবে ৩ পরিবর্তনে আজ মাঠে নামতে পারে বাংলাদেশ।

টানা দুই ওয়ানডেতে সফল না হওয়ায় নাসির হোসেন এবং লিটন দাস ও বাদ পড়তে পারেন। সেক্ষেত্রে সুযোগ মিলতে পারে সৌম্য সরকার, সাইফউদ্দিন ও মেহেদি হাসান মিরাজের। সৌম্য সরকার সুযোগ পেলে তিন ওয়ানডেতে তিন সঙ্গী নিয়ে সূচনা করবেন কায়েস। লিটন দাস বাদ পড়লে তিনে উঠতে পারেন সাকিব আল হাসান।

অন্যদিকে স্বাগতিকরা রয়েছে ফুরফুরে মেজাজে। সিরিজ নিশ্চিত হয়ে যাওয়ায় নেই কোনো দুশ্চিন্তা। রানের বন্যা বইয়ে দেওয়া আমলাকে দেওয়া হয়েছে বিশ্রাম। হাশিম আমলার পরিবর্তে দলে নেওয়া হয়েছে এইডেন মারক্রামকে। টেম্বা বাভুমা কিংবা উইয়ান মুলডারের যেকোনো একজনকে পরখ করতে পারে প্রোটিয়ারা।

চোটের কারণে দ্বিতীয় ওয়ানডে না খেলা ডেভিড মিলার আজ খেলবেন কিনা তা নির্ভর করবে আজ ফিটনেস টেস্টের পর।

বাংলাদেশের সম্ভাব্য একাদশঃ ইমরুল কায়েস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, সাইফউদ্দিন, মেহেদি হাসান মিরাজ, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), রুবেল হোসেন ও তাসকিন আহমেদ।

বাংলাদেশ সময়: ১২০৭ ঘণ্টা, ২২ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ