মেয়ে ভক্তদের উৎপাতে ইমামের মোবাইল-ইন্টারনেট বন্ধ!

শ্রীলঙ্কার বিপক্ষে শেষ তিন ওয়ানডের জন্য যখন দলে ডাক পেলেন তখন তার নামের আগে চাচা ইনজামাম-উল-হকের নামই বারবার এসেছে। পাকিস্তান দলের প্রধান নির্বাচক যে ইনজামাম। ভাইপো ইমাম-উল-হক তাই ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফর্ম করে এলেও ‘চাচার জোর’ কথাটা সাধারণ মানুষের আলোচনায় এসেছে। কিন্ত তখন কে ভেবেছিল অভিষেকেই ইতিহাসে নিজের নাম খেলাবেন ইমাম? আর এখন যে আন্তর্জাতিক ক্যারিয়ারের শুরুতেই নারীভক্তদের ধাক্কায় হতবিহ্বল ২১ বছরের নতুন তারকা! নেট-মোবাইল ব্যবহারই বন্ধ করে দিতে হয়েছে!

শ্রীলঙ্কার বিপক্ষে ৫ ম্যাচ সিরিজের তৃতীয় ওয়ানডেতে অভিষেকেই সেঞ্চুরি করে ইতিহাস গড়েন ওপেনিং ব্যাটসম্যান ইমাম। সেলিম ইলাহির পর ইমামই প্রথম পাকিস্তানি যিনি ওয়ানডেতে অভিষেকে সেঞ্চুরি পান। পাকিস্তানে সব মিলিয়ে এই রেকর্ড শুধু এই দুই জনেরই। পাঁচ ম্যাচ সিরিজে শ্রীলঙ্কাকে ৫-০ তে হোয়াইটওয়াশ করেছে পাকিস্তান।

সিরিজে সবচেয়ে আলোচিত ছিলেন ইমাম। অভিষেকে রেকর্ড করার পর মেয়ে ভক্তদের সামলাতে যাকে রীতিমতো বেগ পেতে হচ্ছে। জিও টিভিকে দেওয়া সাক্ষাৎকারে ইমাম নিজেই বললেন সেটি, ‘সেঞ্চুরি করার পর ৩০০-৪০০ মেয়ে ভক্তের কল এবং মেসেজ পেয়েছি। আমার সামাজিক যোগাযোগ ম্যাধ্যমেও বন্যা বয়ে গেছে। শেষ পর্যন্ত মোবাইল ইন্টারনেট আমাকে বন্ধ করে দিতে হয়েছে।’

তবে যতোই মেয়ে ভক্তদের সামলাতে বিপাকে পড়ুন, সার্বিকভাবে এই ভক্তরাই তো তার প্রেরণা। এই কারণে ভক্তদের ধন্যবাদ দিতে ভোলেন না ইমাম, ‘আমি সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাই। অভিষেকে সেঞ্চুরি আমি কল্পনাও করিনি। দলে অবদান রাখতে পেরে আমি খুশি। আমি আমার সকল ভক্তদের ধন্যবাদ জানাই আমাকে অনুপ্রেরণা যোগানোর জন্য।’ ইমাম এও জানিয়েছেন পাকিস্তানকে বিশ্বকাপ জেতানোর স্বপ্ন দেখেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, ২৪ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ

Scroll to Top