সর্বকালের সেরা একাদশ ঘোষণা করলেন ভেট্টরি

জেমস ফ্রাংলিন এবং ব্রান্ডন ম্যককলামের পর তাদের স্বদেশী ড্যানিয়েল ভেট্টরি তাঁর সর্বকালের সেরা একাদশ ঘোষণা করেন। যেখানে ভারতেরই আছেন তিন জন ক্রিকেটার। অস্ট্রেলিয়া থেকে আছেন সর্বোচ্চ চারজন। দক্ষিণ আফ্রিকা এবং শ্রীলঙ্কা থেকে দুই করে এবং নিউজিল্যান্ড থেকে একজন।

পন্টিং কিংবা সাঙ্গাকারা নয়, ভেট্টরির সেরা একাদশের অধিনায়ক বিরাট কোহলি। রিকি পন্টিংয়ের সাথে ওপেনিং করবেন ভারতের দ্যা ওয়াল খ্যাত রাহুল দ্রাবিড়। এরপর কোহলি। মিডল অর্ডারে আছেন ডি ভিলিয়ার্স, শচীন টেন্ডুলকার এবং কুমার সাঙ্গাকারা। উইকেটের পেছনে রেখেছেন অ্যাডাম গিলক্রিস্টকে। শেন ওয়ার্ন আর মুরালিধরন থাকবেন স্পিন অ্যাটাকে। গ্লেন ম্যকগ্রাহ\’র সঙ্গে পেস আক্রমণে যোগ দেবেন ভেট্টরির স্বদেশী কিংবদন্তী অলরাউন্ডার স্যার রিচার্ড হেডলি। আর সাবেক বিশ্বসেরা অলরাউন্ডার জ্যাক ক্যালিসকে রাখা হয়েছে ১২তম খেলোয়াড় হিসেবে।

ভেট্টরির সর্বকালের সেরা একাদশ: রিকি পন্টিং, রাহুল দ্রাবিড়, বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডি ভিলিয়ার্স, শচীন টেন্ডুলকার, কুমার সাঙ্গাকারা, অ্যাডাম গিলক্রিস্ট (উইকেট কিপার), শেন ওয়ার্ন, মুত্তিয়া মুরালিধরন, গ্লেন ম্যাকগ্রাহ, রিচার্ড হেডলি এবং জ্যাক ক্যালিস (১২তম)।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ৩০ অক্টোবর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/সাদ

Scroll to Top