অনুশীলন নিয়ে রংপুর-ঢাকার পাল্টাপাল্টি অভিযোগ

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ম্যাচ মাঠে গড়াতে আর মাত্র একদিন বাকি। তবে মাঠের লড়াই শুরু হওয়ার আগেই দলগুলির মাঝে মনস্তাত্বিক লড়াই শুরু হয়ে গেছে। টুর্নামেন্ট শুরুর আগেই সিলেটে অনুশীলন নিয়ে ঢাকা ডায়নামাইটস এবং রংপুর রাইডার্স একে অপরের বিপক্ষে পাল্টাপাল্টি অভিযোগ তুলেছে।

গতকাল (বৃহস্পতিবার) একই সময় সিলেট স্টেডিয়ামে অনুশীলনের সময় নির্ধারণ হয় ঢাকা ডায়নামাইটস এবং রংপুর রাইডার্সের। ঢাকা ডায়নামাইটসের উইকেট ভেজা থাকার কারণে, সেন্টার উইকেটের পাশে অনুশীলন করে। রংপুর অনুশীলন করছিল তাদের জন্য নির্ধারিত উইকেটে।

অর্থ্যাৎ অনুশীলনের সময় ঢাকা এবং রংপুর- দু’দলই ছিল খুব কাছাকাছি। রংপুরের অভিযোগ, ‘ঢাকা অনুশীলনের সময় সঠিকভাবে নেট ব্যবহার করেনি। ফলে তাদের ব্যাটসম্যানদের মারা বল রংপুরের অনুশীলনরত কোচ-খেলোয়াড়দের বারবার বিরক্ত করছিল। যেটা অখেলোয়াড় সুলভ আচরণ।’ এ নিয়ে অভিযোগ আকারে একটি প্রেস রিলিজ মিডিয়াতেও পাঠানো হয়েছে রংপুরের পক্ষ থেকে।

এ বিষয়ে ঢাকা ডায়নামাইটসের মিডিয়া ম্যানেজার আজিজুর রহমান কাদির সংবাদ মাধ্যমের কাছে বিষয়টা স্বীকার করেন। তবে তার উল্টো অভিযোগ, ‘আমাদের ২-১টি বল যেমন গেছে। তেমন তাদের বলও এসেছে আমাদের অনুশীলনে। আমি নিজে তা কুড়িয়ে তাদের দিয়েছি। কই এ নিয়ে তো আমরা অভিযোগ করছি না! এক মাঠে অনুশীলন করলে এমন হয়ই। এটা নিয়ে অভিযোগের কিছু নেই।’

তবে রংপুর রাইডার্স তাদের প্রেস বিজ্ঞপ্তিতে বলেছে, ‘এমন চলতে থাকলে বিপিএল প্রশ্নবিদ্ধ হবে এবার।’ সূত্র- জাগোনিউজ

বাংলাদেশ সময়: ১১৫৫ ঘণ্টা, ০৩ নভেম্বর ২০১৭
লেটেস্টবিডিনিউজ.কম/এসডিএম

Scroll to Top