ভাঙ্গায় হেলপারকে হত্যা করে বাস ছিনতাইয়ের চেষ্টা

ভাঙ্গায় হেলপারকে হত্যা করে বাস ছিনতাইয়ের চেষ্টা করেছে ছিনতাইকারী চক্র। বৃহস্পতিবার সকালে ভাঙ্গা বিশ্বরোড চৌরাস্তা মোড়ে বাসের ভেতর থেকে লাশটি উদ্ধার করে হাইওয়ে ও লোকাল পুলিশ।

বাসের ভেতরে হেলপার সাদ্দামের(২০) হাত-পা বাঁধা অবস্থায় ছিল। তিনি মধুখালি থানার আড়পাড়া গ্রামের আতিয়ার রহমানের ছেলে।

ফরিদপুর অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) গাজী রবিউল ইসলাম বলেন, ফরিদপুর থেকে খুলনা রোডে চলাচলকারী পরিবহনটি বুধবার রাতে ফরিদপুর বাসস্ট্যান্ড হতে ছিনতাই করে চক্রটি। বাসটির ভেতরে থাকা হেলপারকে হত্যা করে বাসটি নিয়ে পালিয়ে যাচ্ছিল ছিনতাইকারী দল।

ফরিদপুর থেকে চালিয়ে ভাঙ্গা বিশ্বরোড মোড়ে এসে বাসটির চালক ভুল করে নির্মাণাধীন এলাকায় প্রবেশ করে ফেলে। সেখান থেকে বাসটি ঘোরানের কোন ব্যবস্থা না থাকায় তা ফেলেই ছিনতাইকারী চক্রটি পালিয়ে যায়।

বাসের মালিক ফরিদপুর জেলা সদরের বাসিন্দা হাজী জয়নাল জানান, গত দুইদিন আগে হেলপার হিসাবে সাদ্দাম কাজে যোগ দিয়েছিল। বাসের ভেতরে ঘুমানো ছিল হেলপার। বুধবার রাতেই ফরিদপুর থেকে বাসটি ছিনতাই করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাঈদুর রহমান বলেন, সকালে বাসটি পরিত্যক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী হাইওয়ে থানায় খবর দেয়। হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান ঘটনাস্থলে এসে বাসের ভেতরে লাশ দেখতে পায়। এব্যাপারে ভাঙ্গা থানায় একটি মামলা হবে এবং তদন্ত করে আসামিদের গ্রেফতারে পুলিশ কাজ করবে।