কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কার্যালয় থেকে অস্ত্রসহ আটক ৪

যশোর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রবিউল ইসলাম রবির নির্বাচনী কার্যালয় থেকে একটি নাইন এমএম পিস্তল ও একটি ম্যাগজিন উদ্ধার করেছে চাঁচড়া পুলিশ। এ সময় ৪জন দুর্বৃত্তকে আটক করা হয়। আটকৃতরা হলেন- শুভ, সবুজ, রায়হান ও হিমেল।

গতকাল রাত পৌনে ৯টার দিকে শহরের চারখাম্বার মোড়ে ফুড গোডাউনের পাশে ওই কাউন্সিলর প্রার্থীর নির্বাচনী কার্যালয় থেকে এই অস্ত্র উদ্ধারসহ তাদেরকে আটক করা হয়েছে।

এ প্রসঙ্গে চাঁচড়া ফাঁড়ির ইন্সপেক্টর বলেন, পুলিশের কাছে গোপন খবর ছিল শহরের বহুল আলোচিত কথিত বাহিনী প্রধান ম্যানসেলের সেকেন্ড ইন কমান্ড শুভ তার লোকজন নিয়ে অস্ত্র হাত বদল করবে। অস্ত্র উদ্ধার ও ওই চক্রকে আটক করতে পুলিশ অভিযানে নামে। এ সময় আসন্ন পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদপ্রার্থী রবিউল ইসলাম রবির নির্বাচনী কার্যালয়ের ভেতরে অস্ত্র হাত বদল হচ্ছিল। একটি নাইন এমএম পিস্তল ও একটি ম্যাগজিনসহ কাউন্সিলর প্রার্থীর ছেলে শুভ ও একই এলাকার ইমনের ছেলে সবুজ, ফরিদের ছেলে রায়হান ও বেজপাড়া এলাকার রহিমের ছেলে হিমেলকে আটক করা হয়।

এদিকে যশোর কোতোয়ালি থানার ওসি বলেন, ওই চক্র চিহ্নিত চাঁদাবাজ। তাদের কাছে অস্ত্র, ইয়াবা ও পর্নোগ্রাফির প্রমাণ মিলেছে। এই ঘটনায় আটক ব্যক্তিদের বিরুদ্ধে চারটি মামলা হবে।

Scroll to Top