গাজীপুরে ট্রাকচাপায় মার্জিয়া নামে এক প্রকৌশলীর মৃত্যু

গতকাল শনিবার রাতে গাজীপুরে বাসায় ফেরার পথে ট্রাকচাপায় মার্জিয়া আক্তার জান্নাত নামে এক প্রকৌশলী নিহত হয়েছেন। এই দুর্ঘটনা ঘটে বাসন থানার ভোগড়া চৌধুরী বাড়ি এলাকায়। উক্ত ঘটনায় তাকে বহনকারী মোটরসাইকেলের চালক আহত হয়েছেন। ২৪ বছর বয়সী ওই নিহত প্রকৌশলী গাজীপুর মহানগরের পশ্চিম জয়দেবপুর এলাকার বাসিন্দা ছিলেন। গাজীপুর সিটি করপোরেশনের ৬নং জোনের উপসহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন জান্নাত।

এ প্রসঙ্গে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার উপপরিদর্শক জানান, গতকাল শনিবার রাত সোয়া ৮টার দিকে নিজের অফিস থেকে বন্ধুর সঙ্গে মোটরসাইকেলে চড়ে বাসায় ফিরছিলেন জান্নাত। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভোগড়া চৌধুরী বাড়ি এলাকায় ঢাকাগামী একটি ট্রাক ওই মোটরসাইকেলকে ধাক্কা দিলে এ সময় মোটরসাইকেল থেকে সড়কের উপর ছিটকে পড়েন জান্নাত। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন তিনি। আহত হন মোটরসাইকেলের চালক আব্দুল্লাহ আল ইমরান। আহত ইমরানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা।

বাসন থানার উপপরিদর্শক আরও বলেন, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।’