পঞ্চগড়ে মাদকের টাকা না পেয়ে মাকে হত্যা করলো ছেলে

মাদকের টাকা না দেওয়ায় পঞ্চগড়ে নিজের মাকে হত্যা করেছেন ছেলে। গতকাল শনিবার দুপুরে সদর উপজেলার মিঠাপুর এলাকায় নিজ বাড়িতে জয়তুননেছা (৫০) নামে ওই নারীকে তার ছেলে শহিদুল ইসলাম (৩২) হত্যা করে। নিহত জয়তুননেছার স্বামীর নাম আব্দুল মজিদ।

এতে পুলিশ ও স্থানীয়রা জানান, জয়তুননেছার পুত্র শহিদুল নেশা করতো। দুপুরে তার বাড়ির আশপাশের লোকজন চিৎকারের আওয়াজ শুনে ঘটনাস্থলে গিয়ে দেখে টিউবওয়েল পাড়ে পড়ে আছেন জয়তুননেছা। তার গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। তখন লোকজন ঘটনাস্থলে উপস্থিত হলে অনেকেই শহিদুলকে পালিয়ে যেতে দেখেন। স্থানীয়রা দ্রুত জয়তুননেছাকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জয়তুনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ধারণা করা হচ্ছে নেশার টাকা না দেওয়ায় মাকে হত্যা করেন ছেলে শহিদুল।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার জানান, ভিকটিমকে আমরা প্রাথমিক অবস্থায় মৃত পেয়েছি। তার গলার বাম পাশে ধারালো অস্ত্রের চিহ্ন পেয়েছি। তার মৃত্যর কারণ সম্পর্কে জানতে হলে ময়নাতদন্ত জরুরি।

এ প্রসঙ্গে পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার জানান, প্রাথমিকভাবে আমরা জানতে পারলাম নেশাগ্রস্ত ছেলের হাতে মা খুন হয়েছেন। আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। অতি দ্রুত আসামিকে গ্রেফতার করা হবে।