টাঙ্গাইলে প্রতারণার ফাঁদে ফেলে ধর্ষণ, অভিযুক্ত আটক

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার পাকুল্যা এলাকায় দিনের পর দিন প্রতারণা করে ধর্ষণ করার অভিযোগে লুৎফুর রহমান (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‍্যাব। গতকাল সোমবার দিবাগত রাতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। অভিযুক্ত মির্জাপুরের চিতেশ্বরী গ্রামের মাইনুল হকের ছেলে। একটি ওষুধ কম্পানিতে তিনি চাকুরিরত।

এ বিষয়ে র‍্যাব-১২ জানায়, ওষুধ কম্পানিতে চাকুরির সুবাদে লুৎফুর রহমান জনৈক নারীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। প্রেমের এক পর্যায়ে তিনি ওই নারীকে একাধিকবার ধর্ষণ করে এবং তা গোপনে মোবাইলে ভিডিও ধারণ ও ছবি তুলে রাখে। পরে ওই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করার ভয় দেখিয়ে বিভিন্ন সময়ে প্রায় ২০ লাখ টাকা ও ১৫ ভরি স্বর্ণালঙ্কার হাতিয়ে নেয় এবং ধর্ষণ করে। এতে ওই নারী মানসিকভাবে চাপের মুখে পড়ে। এক পর্যায়ে টাঙ্গাইল র‍্যাব কার্যালয়ে অভিযোগ করেন।

এতে র‍্যাব-১২, সিপিসি-৩ টাঙ্গাইলের কম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে তদন্তে নামে র‍্যাবের একটি টিম। তারা পাকুল্যা থেকে লুৎফুর রহমানকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছে থাকা ভিডিও ও ছবি জব্দ করা হয়। লুৎফুর রহমান প্রাথমিক জিজ্ঞাসাবাদে ব্ল্যাকমেইলের মাধ্যমে নারীকে ধর্ষণ ও টাকা হাতিয়ে নেওয়ার কথা স্বীকার করেছে। এ বিষয়ে মির্জাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

Scroll to Top