যাত্রাবাড়ী মাতুয়াইলের ফ্ল্যাটে তরুণী খুন, প্রেমিক হাসপাতালে

আবারো পরকীয়ার জেরে রাজধানী ঢাকাতে খুনের ঘটনা। পুলিশ বলছে, প্রেম নিয়ে বিরোধের জেরেই হত্যা করা হয় তরুণীকে। গতকাল বৃহস্পতিবার (০৫ মে) বিকেলে যাত্রাবাড়ীর পাড়াডগাইর এলাকার একটি ফ্ল্যাট থেকে মুশকান নামের ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

আইনশৃঙ্খলা রক্ষাবাহিনী বলছে, নিহত মুশকান কাজ করতেন একটি গার্মেন্টসে। কাজের সুবাদে সেখানেই পরিচয় জাহাঙ্গীর নামের এক যুবকের সঙ্গে। পরবর্তীকালে বিবাহিত জাহাঙ্গীর ও মুশকানের সম্পর্ক গড়ায় প্রেমে।

গতকাল বৃহস্পতিবার দুপুরে জাহাঙ্গীর মাতুয়াইলে মাহবুব নামে এক বন্ধুর ফ্ল্যাটে মুশকানকে নিয়ে বেড়াতে আসেন। সেখানেই কথা কাটাকাটির জেরে মুশকান এক পর্যায়ে জাহাঙ্গীরের গোপনাঙ্গ কেটে দেন। এ সময় পাল্টা মুশকানকেও জোরে ধাক্কা দেন জাহাঙ্গীর। ফলে মুশকান দেওয়ালে গুরুতরভাবে আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ, উদ্ধার করা হয় ঘটনায় ব্যবহৃত ছুরি। জাহাঙ্গীরকে আহত অবস্থাতেই নেওয়া হয়েছে ঢাকা মেডিকেলে।

পুলিশ বলছে, দরজা ভেঙে ভেতর থেকে আহত যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। যিনি মারা গেছেন, তার নাম মুশকান। তিনি গার্মেন্টসকর্মী। সম্ভবত যৌনতার উদ্দেশ্যে এখানে এসেছিলেন তারা। কোনো কারণে হয়ত মনোমালিন্য হয়েছে, তাই এই ঘটনা ঘটে।

মাতুয়াইলের যে ফ্ল্যাটে এই ঘটনা, সেখানে ভাড়া থাকা মাহবুব ঘটনার পর থেকেই পলাতক জানিয়ে পুলিশ বলছে, এ ঘটনায় আরও কেউ জড়িত কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

Leave a Comment