ভক্তের অনুরোধে অভিনেত্রী পূজার নগ্ন ছবি পোস্ট!

ভারতীয় অভিনেত্রী পূজা হেগড়ে - ইনস্টাগ্রাম সংগৃহীত ছবি

তথ্যপ্রযুক্তির এই যুগে যে কোনো সামাজিক যোগাযোগমাধ্যম আমাদের জীবনে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। বিশেষ করে ব্যক্তিগত তথ্য ভক্তদের জানানোর ক্ষেত্রে অন্য সবার মতো সামাজিক যোগাযোগমাধ্যমটিকেই বেছে নেন তারকা জগতের শিল্পীরা। ভক্তরাও এর মাধ্যমে তারকাদের কাছে প্রকাশ করতে পারেন নিজেদের মনের কথা।

তথ্য সূত্রে জানা যায়, সারা বিশ্বে ইন্টারনেট ব্যবহারকারীদের ৭০ শতাংশ মানুষ সংযুক্ত রয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমের সঙ্গে। এ হার তরুণদের মধ্যে আরো বেশি, প্রায় ৯০ শতাংশ। বাংলাদেশে যারা ইন্টারনেট ব্যবহারকারীদের মধ্যে ৮০ শতাংশ মানুষের রয়েছে ফেসবুক অ্যাকাউন্ট।

ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে সম্প্রতি নতুন একটি ফিচার চালু হয়েছে। যার নাম ‘পোস্ট অ্যা পিক’। এই ফিচারটির মাধ্যমে অনুসারীরা কি ছবি দেখতে চায় তা জানতে চান তারকারা। ইতিমধ্যে এই ফিচারটি ব্যবহার করেন ভারতীয় অভিনেত্রী পূজা হেগড়ে। এক ভক্ত তাকে নগ্ন ছবি পোস্ট করতে অনুরোধ জানান।

তারকারা এই ধরনের আবদার বেশির ভাগ ক্ষেত্রেই এড়িয়ে যান। কিন্তু পূজা তা করেননি বরং ভক্তের এই আবদার পূরণ করেছেন ভিন্নভাবে। ভক্তের অনুরোধে পূজার খালি পায়ের ছবি পোস্ট করেন পূজা হেগড়ে। ক্যাপশনে লিখেন, ‘নগ্ন পা’।

‘হাউজফুল ফোর’ সিনেমাখ্যাত এই ভারতীয় অভিনেত্রীর পোস্টটির পর তাকে প্রশংসায় ভাসিয়েছেন নেটিজেনরা।