নাসিরউদ্দিন মুক্তি পেলেন ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে

আজ বুধবার সন্ধ্যায় ঢাকা কেন্দ্রীয় কারাগার (কেরানীগঞ্জ) থেকে মুক্তি পেয়েছেন চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা মামলার আসামি ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার সুভাষ কুমার ঘোষ।

অপরদিকে মানবপাচার মামলায় আদালত তুহিন সিদ্দিকী অমিকে দুইদিনের রিমান্ডে দিয়েছেন। চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা মামলার আসামি ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ মাদক মামলায়ও জামিন পেয়েছেন। একইসঙ্গে তার তিন নারী সহযোগীও জামিন পেয়েছে।

আজ বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম এই আদেশ দেন। আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) ফরিদ উদ্দিন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জিআরও বলেন, “ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে নাসিরউদ্দিন মাহমুদসহ চার আসামি জামিনের আবেদন করলে বিচারক শুনানি শেষে জামিনের আবেদন মঞ্জুর করেন। জামিনপ্রাপ্ত অন্য আসামিরা হলেন লিপি আক্তার, সুমি আক্তার ও নাজমা আমিন স্নিগ্ধা।” তবে বুধবার পর্যন্ত লিপি, সুমি ও নাজমা মুক্তি পাননি। বিষয়টি নিশ্চিত করেছেন কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারাগারের জেলার মো. শরীফুল ইসলাম।

তিনি বলেন, “বেলবন্ড আমাদের কাছে পৌঁছেনি। এর আগে গত মঙ্গলবার ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শাহজাদী তাহমীদা চিত্রনায়িকা পরীমণিকে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার মামলায় ব্যবসায়ী নাসিরউদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমিকে জামিন দেন। কিন্তু আসামি তুহিন সিদ্দিকী অমিকে মানবপাচার মামলায় দুইদিনের রিমান্ড দিয়েছেন আদালত। আজ বুধবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মঈনুল ইসলাম এই আদেশ দেন।