ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় আহত পৌর মেয়রকে ঢাকায় স্থানান্তর

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত নগরকান্দা পৌরসভার নব-নির্বাচিত মেয়র নিমাই চন্দ্র সরকারকে বিশেষ এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় পাঠানো হয়েছে। গত বুধবার রাত ১টা ১০ মিনিটে বিমানবাহিনীর বিশেষ এয়ার অ্যাম্বুলেন্সে তাকে ফরিদপুর থেকে ঢাকায় পাঠানো হয়। গতকাল রাত ১টার দিকে বিমানবাহিনীর বিশেষ এয়ার অ্যাম্বুলেন্স ফরিদপুর নদী গবেষণা ইনস্টিটিউটের মাঠে অবতরণ করে। এর আগে অ্যাম্বুলেন্সে পৌর মেয়রকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নদী গবেষণা ইনস্টিটিউটের মাঠে নেওয়া হয়।

এ প্রসঙ্গে, ফরিদপুর কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জানান, নিমাই চন্দ্র সরকারকে রাত ১টা ১০ মিনিটে বিমানবাহিনীর বিশেষ এয়ার অ্যাম্বুলেন্সে ফরিদপুর থেকে ঢাকায় পাঠানো হয়েছে।

এদিকে, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি বিভাগের বিভাগীয় প্রধান জানান, দুর্ঘটনায় গুরুতর আহত পৌর মেয়র নিমাই সরকারকে প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। কিন্তু তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকার সিএমএইচে স্থানান্তর করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে গতকাল রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের জেলার নগরকান্দা উপজেলার কাইচাইল ইউনিয়নের কালের মোড় এলাকায় পৌর মেয়র ও তার পরিবারের সদস্যদের বহনকারী মাইক্রোবাসকে ধাক্কা দেয় একটি যাত্রীবাহী বাস। দুর্ঘটনায় ঘটনাস্থলেই তার স্ত্রী ও ছেলেসহ তিনজন নিহত হন।