ডাকসুর সাবেক ভিপি নুর গুলিবিদ্ধ নন, সামান্য আহত

রাজধানীর মতিঝিল এলাকায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশ সফরের প্রতিবাদ সমাবেশে পুলিশের সঙ্গে সংঘর্ষে বাংলাদেশ ছাত্র ও যুব অধিকার পরিষদের নেতা ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের গুলিবিদ্ধ হওয়ার খবরটি সঠিক নয়। তবে তিনি সামান্য আহত হয়েছেন বলে জানিয়েছেন ছাত্র অধিকার পরিষদের ঢাবি শাখার সাবেক সভাপতি বিন ইয়ামিন মোল্লা।

এ তথ্য নিশ্চিত করে ইয়ামিন মোল্লা বলেন, পুলিশের ছোড়া টিয়ারশেলে নুর আহত হয়েছেন, গুলিবিদ্ধ হননি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নুরুল হক নুর নামের একটি পেজ থেকে ভিপি নুর গুলিবিদ্ধ উল্লেখ করে পোস্ট দিলে গুজব ছড়িয়ে পড়ে।

ছাত্র ও যুব অধিকার পরিষদের নেতারা জানান, বিক্ষোভ থেকে পুলিশ যুব অধিকার পরিষদের সদস্য মুনতাজুল ইসলাম, নারায়ণগঞ্জ মহানগরের যুগ্ম-আহ্বায়ক মেহেদী হাসান, বনানী থানা ছাত্র অধিকার পরিষদের ইসমাইল, ঢাকা কলেজের সভাপতি নাহিদ উদ্দীন, সাধারণ সম্পাদক নাজমুল হাসানসহ ১০/১২ জন নেতাকর্মীকে আটক করেছে।

বৃহস্পতিবার (২৫ মার্চ) দুপুর ১২টার পর মতিঝিল এলাকার সড়ক অবরোধ করে যুব অধিকার পরিষদের নেতা-কর্মীরা বিক্ষোভ করতে যান। এ সময় পুলিশ বাধা দিলে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কয়েকজন আহত হন।

Scroll to Top