বালুবোঝাই ট্রাক উল্টে বিমানবন্দর সড়কে তীব্র যানজট

রাজধানীর বিমানবন্দর সড়কে ভোর থেকেই লেগে আছে তীব্র যানজট। কর্মজীবি ও অফিসগামী মানুষজনকে যানজটের কারণে পোহাতে হচ্ছে সীমাহীন ভোগান্তি। ঘণ্টার পর ঘণ্টা বসে থাকতে হচ্ছে যানবাহনে।

জানা গেছে, রোড ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে একটি বালুবোঝাই ট্রাক উল্টে গেছে। এতে বিমানবন্দর সড়কে মহাখালী পার হয়ে জাহাঙ্গীর গেট পর্যন্ত সৃষ্টি হয়েছে তীব্র যানজটের। যার প্রভাব মিরপুরের কালশী সড়কেও পড়েছে।

যার কারণে কর্মমুখী মানুষজন নির্দিষ্ট সময়ে গন্তব্যে পৌঁছাতে পারছেন না। যানজটে আটকে থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন ট্রাফিক গ্রুপে যানজটের পরিস্থিতি তারা পোস্ট করছেন। তাতে উঠে আসছে ভোগান্তির চিত্র।

আজ বুধবার (৯ ফেব্রুয়ারি) বিভিন্ন ট্রাফিক অ্যালার্ট গ্রুপ দেখে এবং ঢাকা মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের কর্মকর্তাদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা যায়।

জানা যায়, এ সড়কে প্রতিদিনই অফিস সময়ে যানজট হয়। তবে আজ সকালে বিমানবন্দরের সামনের সড়কে বালুবোঝাই একটি ট্রাক উল্টে যাওয়ার পর এ রুটে যান চলাচল প্রায় বন্ধ রয়েছে। এর প্রভাব এই সড়কটি ছাড়াও আশপাশের সড়কে ছড়িয়ে পড়েছে।

এ বিষয়ে ডিএমপি ট্রাফিকের গুলশান বিভাগের মহাখালী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. মোহাম্মদ আশফাক বলেন, সকালের দিকে বিমানবন্দর সড়কে বালুবোঝাই একটি ট্রাক উল্টে যাওয়ার পর থেকেই এ রুটের যাত্রীরা যানজটে নাকাল হচ্ছেন। ওখানে কর্তব্যরত সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলেছি। তারা বলেছেন বালুর ট্রাক সরিয়ে নেওয়া হলেও রাস্তায় এখনো অনেক চাপ রয়েছে। আর বিমানবন্দর সড়কে চাপ থাকলে সেটা বনানী হয়ে মহাখালী থেকে জাহাঙ্গীর গেট পর্যন্ত ছড়ায়। প্রভাব পড়ে আশপাশের এলাকায়।

Scroll to Top