সালমার সঙ্গে বিচ্ছেদ, এবার শিমুকে বিয়ে করলেন এমপি শিবলী সাদিক

দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী সালমার সাবেক স্বামী ও দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক।

গত শনিবার রাতে নিজ বাসভবন স্বপ্নপুরীতে নিজ নির্বাচনী এলাকা হাকিমপুর উপজেলার সিপি রোড নিবাসী বাবু মল্লিকের তৃতীয় কন্যা খাদিজা শিমুর সঙ্গে পারিবারিকভাবে এমপি শিবলী সাদিকের বিয়ে সম্পন্ন হয়। কনে হাকিমপুর মহিলা কলেজে অধ্যয়নরত শিক্ষার্থী। শিবলীর দ্বিতীয় বিয়ে হলেও শিমুর এটি প্রথম বিয়ে।

নিজ বাসভবন নবাবগঞ্জ উপজেলার স্বপ্নপুরীতে এ বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্যরা ছাড়াও আত্মীয়-স্বজন, তার নির্বাচনী এলাকার ৪টি উপজেলার (নবাবগঞ্জ, ঘোড়াঘাট, বিরামপুর ও হাকিমপুর) আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে ২০১১ সালে জনপ্রিয় কণ্ঠশিল্পী ক্লোজআপওয়ান তারকা কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমার সঙ্গে পারিবারিকভাবে প্রথম বিয়ে সম্পন্ন হয়েছিল শিবলী সাদিকের। তাদের সংসারে একটি কন্যাসন্তানের (স্নেহা) জন্ম হয়। প্রায় ৫ বছর ঘর করার পর ২০১৬ সালে এই দম্পতির ছাড়াছাড়ি হয়। তবে একমাত্র কন্যা স্নেহা শিবলী সাদিকের কাছেই বড় হচ্ছে।

শিবলী সাদিক এতদিন একা থাকলেও ২০১৮ সালের শেষের দিকে ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগরের সঙ্গে দ্বিতীয় বিবাহ বন্ধনে আবদ্ধ হন সালমা। এরপর বিয়ের সিদ্ধান্ত নেন শিবলী।

শনিবার রাতে বিয়ের সময় একমাত্র সন্তান স্নেহাকে কোলে নিয়ে বিয়ের পিঁড়িতে বসেন শিবলী সাদিক।

এদিকে কোনও জানাজানি ছাড়াই হঠাৎ দ্বিতীয় বিয়ে করায় নিজ নির্বাচনী এলাকার জনগণ তথা সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি ব্যাপক আলোচনায় এসেছে।

লেটেস্টবিডিনিউজ/এনপিবি

Scroll to Top