বাস-ট্রাক সংঘর্ষে রাজশাহীতে নিহত ২

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় বাস-ট্রাক সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও ১৫ জন। বুধবার ভোর ছয়টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের বিজয়নগর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে যাত্রীবাহী বাসটি উল্টে যায়। ট্রাকটিও গাছের সঙ্গে লেগে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত ও ১৫ জন আহত হন। পরে গোদাগাড়ী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের সদস্যরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহতের উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্স ও হাসপাতালে পাঠায়।

প্রতাক্ষদর্শীরা জানান, ভোরে রাজশাহী থেকে একটি যাত্রীবাহী বাস চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছিল। এ সময় চাঁপাইনবাবগঞ্জ থেকে একটি ট্রাক রাজশাহীর দিকে আসছিল। বিজয়নগর এলাকায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি উল্টে যায় এবং ট্রাকটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত এবং অন্তত ১৫ জন আহত হন।

ইনচার্জ আব্দুল বারী বলেন, নিহতের মধ্যে একজনের লাশ ট্রাকের পাশে ও আরেকজনের বাসের নিচে পাওয়া যায়। তাদের মধ্যে একজন ড্রাইভার ও অপরজন বাসের যাত্রী। এদের মধ্যে একজনের নাম মতিউর রহমান (৩৫)। তিনি তানোর উপজেলার চন্ডিপুর গ্রামের আব্দুল আজিজের ছেলে। অপরজন ট্রাকের ড্রাইভার টুটুল (২৭)। তিনি পুঠিয়া উপজেলার বেলপুকুর এলাকার আবুল কাশেমের ছেলে। মরদেহ দুটি উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।