গাইবান্ধার গোবিন্দগঞ্জে অর্থ দাবি করা ভুয়া ম্যাজিস্ট্রেট আটক

ছবিঃ সংগৃহীত

চীনের উহান থেকে বিশ্বজুড়ে ছড়িয়ে পড়েছে প্রাণঘাতী করোনাভাইরাস। এ ভাইরাস ইতোমধ্যে ২ শতাধিক দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে। বিশ্বব্যাপী প্রতিনিয়তই বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। এদিকে বাংলাদেশেও বেড়েছে করোনা রোগীর সংখ্যা। এই মহাবিপদের সময়েও অসাধু লোকেরা সাধু হয়নি। ঠিক এমন সময়েই গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক ভুয়া ম্যাজিস্ট্রেটকে আটক করেছেন স্থানীয়রা।

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় আটক ভুয়া ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম (৪৫) নামে ওই ব্যক্তিকে আটক করে থানা পুলিশে সোপর্দ করেছেন তারা। শুক্রবার (৩ এপ্রিল) দুপুরে উপজেলার ফাঁসিতলা হাটে এ ঘটনা ঘটে। সে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের জগদীশপুর গ্রামের মৃত্যু হাফিজুরের পুত্র।

স্থানীয়রা জানায়, শুক্রবার বেলা আনুমানিক ১১ টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা হাটের দোকানে দোকানে গিয়ে সাইফুল নিজেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে দোকান খোলা কেন? মাক্স নাই কেন? বলেই দোকানদারদের চড় থাপ্পড় মারতে থাকে এবং অর্থদাবি করে। এসময় বেশ কয়েক জনকেও মারধর করে। কিন্ত অর্থ আদায়ের বিষয়টি স্থানীয়দের কাছে সন্দেহ হলে তাকে আটক করে। এ সময় তার সঙ্গে থাকা অন্যরা পালিয়ে যায়। ভুয়া ম্যাজিস্ট্রেট সাইফুলের পড়নে সেনাবাহিনীর একটি গেঞ্জি ও প্যান্ট ছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে প্রতারক সাইফুল ইসলামকে আটক করা হয়েছে।