ঝিনাইদহের করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

ছবিঃ সংগৃহীত

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার খানজাপুর গ্রামে করোনার উপসর্গ নিয়ে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। আজ রবিবার সকালে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শামীমা শিরিন এ তথ্য জানিয়েছেন।

শনিবার রাত ৯টার দিকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মারা যান। মৃতের নাম ইসরাইল হোসেন। তিনি উপজেলার জামাল ইউনিয়নের খানজাপুর গ্রামের মৃত অকিল উদ্দিনের ছেলে।

ইসরাইল হোসেনের জামাই বোরহান উদ্দিন জানান, তার শ্বশুর গত ৪-৫ দিন ধরে জ্বরে ভুগছিলেন। এ ছাড়া তার সর্দি ও শ্বাসকষ্টও ছিল। গত শুক্রবার বিকালে তিনি মেয়ের বাড়ি কালীগঞ্জ উপজেলার আড়পাড়া এলাকায় আসেন। শনিবার রাতে হঠাৎ শ্বাসকষ্ট বেড়ে যায়। এ সময় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শামীমা শিরিন লুবনা মৃত ব্যক্তির সাথে থাকা স্বজনদের বরাত দিয়ে বলেন, চার দিন ধরে জ্বর ছিল। ঠাণ্ডা-কাশিও ছিল এবং তার গলাব্যথাও ছিল। আমাদের সাথে আগে থেকে সে কোনো প্রকার যোগাযোগ করেনি। গত দুই দিন ধরে তার অবস্থা খুব খারাপ হয়ে গিয়েছিল। শনিবার রাত ৯টার দিকে হাসপাতালে আনার পথে সে রাস্তার মধ্যে মারা গেছে।

ডা. শামীমা আরও বলেন, হাসপাতালে আনার এক ঘণ্টার মধ্যে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে করোনা শনাক্তের জন্য ইতিমধ্যে পাঠিয়ে দেয়া হয়েছে। এর পর রোববার সকালে মৃত ব্যক্তির মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।