সুনামগঞ্জ করোনায় আক্রান্ত অন্তঃসত্তা নারী

ছবিঃ সংগৃহীত

সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজার উপজেলার পর আজ সোমবার সুনামগঞ্জ সদর উপজেলায় ২৫ বছর বয়সী গর্বভতী আরও একজন মহিলার শরীরে (কোভিড-১৯) করোনাভাইরাস শনাক্ত করেছে সুনামগঞ্জ স্বাস্থ্য বিভাগ।

আজ সোমবার দুপুরে সিভিল সার্জন ডা. শামস উদ্দিন এই তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল দুইয়ে। ওই পরিবারের সাত সদস্যকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে।

করোনা আক্রান্ত ওই মহিলার বাড়ি সদর উপজেলার বেরীগাঁও গ্রামে। তার স্বামী কিছুদিন আগে নারায়ণগঞ্জ থেকে বাড়ি আসে।পারিবারিক সূত্রে জানা যায়, গত বুধবার প্রসূতি ওই নারী সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে তার রক্ত পরীক্ষা করা হলে করোনাভাইরাসে আক্রান্তের বিষয়টি ধরা পড়ে।

সুনামগঞ্জ সিভিল সার্জন এই প্রতিবেদককে তথ্য নিশ্চিত করে বলেন, আজ সোমবার ১৩ এপ্রিল সুনামগঞ্জ জেলার দোয়ারাবাজারের পর সুনামগঞ্জ সদর উপজেলায় আরও একজন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। করোনাভাইরাস আক্রান্ত ওই মহিলার সংস্পর্শে আসা হাসপাতালে একজন ডাক্তার ও তিনজন নার্সাকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এই নিয়ে সুনামগঞ্জ জেলায় ২জন করোনা রোগী শনাক্ত করা হয়েছে। এই ঘটনার পর রবিবার বিকাল ৫ থেকে সুনামগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করে জেলা প্রশাসন।