গোপালগঞ্জে তিন পুলিশসহ ৯ জনের শরীরে করোনা শনাক্ত

গোপালগঞ্জের মুকসুদপুর থানার ৩ পুলিশ কনস্টেবলসহ ৬ জনের মধ্যে নতুন করে করোনা ভাইরাস-এর অস্তিত্ব মিলেছে। এ নিয়ে জেলায় মোট ৯জনের শরীরে করোনা ভাইরাস-এর অস্তিত্ব মিলেছে বলে সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেছেন। আক্রান্ত ৯ জনের মধ্যে অধিকাংশই নারায়নগঞ্জ থেকে এসেছেন বলেও তিনি মন্তব্য করেন।

তিনি জানান, এর আগে টুঙ্গিপাড়ার উপজেলার গিমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকায় স্বামী-স্ত্রী ও সড়ইডাঙ্গায় এক ব্যক্তির দেহে করোনার অস্তিত্ব ধরা পড়ে। আজ সোমবার আইইডিসিআর থেকে আরও ৬জনের দেহে করোনার অস্তিত্ব রয়েছে বলে রিপোর্ট এসেছে।

তিনি জানান, এর আগে টুঙ্গিপাড়ার গেমাডাঙ্গা মল্লিকের মাঠ এলাকায় স্বামী-স্ত্রী ও সড়ইডাঙ্গায় এক ব্যক্তির দেহে করোনার অস্তিত্ব মেলে। আজ সোমবার আইইডিসিআর থেকে আরো ৬ জনের দেহে করোনার অস্তিত্ব রয়েছে বলে রিপোর্ট এসেছে। এদের মধ্যে গোপালগঞ্জ সদর উপজেলার উরফি, চন্দ্রদিঘলিয়া এবং গোলাবাড়িয়া গ্রামের ৩ জন এবং মুকসুদপুর থানার তিন পুলিশ কনেস্টেবল রয়েছেন।

তিনি আরও বলেন, সদরের তিন জনকে আইসোলেশনে নিয়ে আসার প্রক্রিয়া চলছে। মুকসুদপুর থানার ৩ কনেষ্টবলকে ইতোমধ্যে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’র অস্থায়ী আইসোলেশন সেন্টারে রাখা হয়েছে। এছাড়া টুঙ্গিপাড়া উপজেলার ৩ জনকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের আইসোলেশনে রাখা হয়েছে।