কোভিড- ১৯ঃ নারায়ণগঞ্জে আক্রান্ত ৪১১, মৃত্যু ৩০

হটস্পট নারায়ণগঞ্জে মৃত্য আর আক্রান্তের সংখ্যা প্রতিযোগিতামূলক ভাবে বেড়েই চলছে। সোমবার সকাল সাড়ে ৮টা পর্যন্ত নারায়ণগঞ্জে করোনায় মৃত্যুর সংখ্যা ৩০। আক্রান্ত হয়েছেন ৪১১জন। সোমবার সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়।

জেলায় সবচেয়ে বেশি মত্যু ও আক্রান্তের সংখ্যা সিটি কর্পোরেশন এলাকায়। এই পর্যন্ত সিটি কর্পোরেশনের তিন অঞ্চলে (সদর-সিদ্ধিরগঞ্জ) মারা গেছেন ১৬ জন ও আক্রান্ত ৩১৭ জন।

এই পর্যন্ত সিটি কর্পোরেশনের তিন অঞ্চল (সদর-সিদ্ধিরগঞ্জ) মারা গেছেন ১৬ জন ও আক্রান্ত ৩১৭ জন। অন্যদিকে সিটির বাহিরে এই আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেশি সদর উপজেলায়। সেখানে ৮ জন মারা গেছেন ও আক্রান্ত ৬৬ জন। বন্দরে (উপজেলা ও সিটি এলাকার ০৯ ওয়ার্ড) মৃত্যুর সংখ্যা ৪ জন ও আক্রান্তের সংখ্যা ২৫। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ১২, সোনারগাঁয়ে ৬ এবং রূপগঞ্জে মারা গেছেন ১ জন ও ৫ জন আক্রান্ত। গতকাল রবিবার জেলা স্বাস্থ্য বিভাগের সূত্রে নারায়ণগঞ্জে এই মৃতের সংখ্যা ছিল ২৬ জন ও মোট আক্রান্তের সংখ্যা ছিল ৩৩০ জন।

জেলায় মোট ৯৫৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১১৯ জনের। জেলায় এই পর্যন্ত করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে বাসায় ফিরেছেন ১৬ জন।