টাঙ্গাইলের একই পরিবারের পাঁচজন করোনা রোগী শনাক্ত

টাঙ্গাইলের সখীপুরে এক পরিবারের ৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। বৃহস্পতিবার রাতে করোনা শনাক্তের বিষয়টি ঢাকা থেকে জানানো হয়েছে বলে টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. মো. ওয়াহিদুজ্জামান নিশ্চিত করেছেন।

করোনায় আক্রান্তরা হলেন,  উপজেলার লাঙ্গুলিয়া উত্তর পাড়া গ্রামের রিপন মিয়া (৪২) তার স্ত্রী, দুই ছেলে ও মেয়ে। এ ঘটনায় ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে। এ নিয়ে সখীপুরে ছয়জন করোনায় আক্রান্ত।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবদুস সোবহান জানান, গত বুধবার উপজেলার লাঙ্গুলিয়া গ্রামের সবজি ব্যবসায়ী রিপন মিয়ার দেহে করোনা শনাক্ত হয়। এরপর তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। আজ শুক্রবার সকালে জানা যায়, রিপনের স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ের দেহেও করোনা প‌জে‌টিভ । এ নিয়ে সখীপুরে মোট ৬ জন করোনায় আক্রান্ত হলো।

তিনি ঢাকায় কাঁচামালের ব্যবসা করতেন। করোনা শনাক্তের ১৯ দিন আগে তিনি ঢাকা থেকে নিজ বাড়ি আসেন। যদিও তার শরীরে করোনার তেমন কোন উপসর্গ ছিলো না। শুধুমাত্র দুইদিন শরীরে হালকা জ্বর থাকায় তার নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়। এরপর তার রিপোর্ট পজেটিভ আসে।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম আতিকুর রহমান বলেন, রিপন করোনায় আক্রান্ত হওয়ারপর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা পুলিশ গিয়ে ৩২টি বাড়ি ও একটি বাজার লকডাউন করা হয়েছে। আবার নতুন করে ওই পরিবারের চারজন আক্রান্ত হয়েছে।