আগামীকাল চাঁপাইনবাবগঞ্জে ২ হাজার ৪৯১টি মসজিদে হবে ঈদের জামাত

গৃহীত

করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারি নির্দেশনা অনুযায়ী সারাদেশের মতো চাঁপাইনবাবগঞ্জেও মসজিদে মসজিদে ঈদের নামাজ আদায় করবেন ধর্মপ্রাণ মুসুল্লিরা। চাঁপাইনবাবগঞ্জে এবার ২ হাজার ৪৯১টি মসজিদের ঈদের জামাত অনুষ্ঠিত হবে। এবার ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৭টায় কেন্দ্রীয় কোর্ট জামে মসজিদে। সেখানে ২য় জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮টায় এবং ৩য় জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৯টায়।

অন্যদিকে পুরাতন জেলখানা সেন্ট্রাল জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৭টায়। টাউন জামে মসজিদে সকাল পৌনে ৭টায়, সকাল সাড়ে ৭টায় এবং সকাল ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে। সকাল ৮টায় অনুষ্ঠিত হবে ঝিলিম রোডস্থ বাইতুন নূর জামে মসজিদে ঈদের জামাত।

ফকিরপাড়া জামে মসজিদে সকাল সাড়ে ৭টায়, সকাল সোয়া ৮টায় এবং ৯টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে। বটতলাহাট জামে মসজিদে সকাল পৌনে ৮টায় এবং সকাল পৌনে ৯টায়, সকাল ৮টায় এবং সকাল সাড়ে ৮টায় শাহীবাগ জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।
ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জের উপপরিচালক মো. আবুল কালাম আজাদ জানান, চাঁপাইনবাবগঞ্জ জেলায় ২ হাজার ৪৯১টি মসজিদে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে মসজিদে ঈদের জামাতকে কেন্দ্র করে সম্পন্ন করা হয়েছে সকল প্রস্তুতি।