গোলাবাড়িতে করোনা উপসর্গ নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

করোনা উপসর্গ নিয়ে মাদারীপুর পৌরসভার গোলাবাড়ি এলাকার ব্যবসায়ী কবির কাজী (৬০) আজ মঙ্গলবার ভোর ৫টার দিকে মারা গেছেন। স্থানীয় সূত্রে জানা গেছে, কবির কাজী এক সপ্তাহ ধরে জ্বরে ভুগছিলেন। সোমবার সদর হাসপাতালে গিয়ে করোনা টেস্ট দিয়ে বাড়ি চলে আসেন। রাতে ঘুমানোর পর ভোর রাতে তিনি মারা যান।

তার মৃত্যুর খবর জানতে পেরে স্বাস্থ্য বিভাগ ও প্রশাসনের লোকজন বাড়িতে গিয়ে বাড়িটি লকডাউন করে আসে। সকাল ১০টায় স্বাস্থ্যবিধি মেনে ইসলামি ফাউন্ডেশনের লোকজনের উপস্থিতিতে জানাজা শেষে মিলগেট পৌর কবর স্থানে দাফন করা হয়। কবির কাজী দীর্ঘদিন শহরের ইটেরপুল বাজারে মুরগীর ব্যবসা করতেন।

কবির কাজীর ভায়রা ইলিয়াস বেপারী জানান, কবির ভাই গত ৭ দিন ধরে জ্বরে ভুগছিলেন। ডাক্তার দেখানো হয়েছিল। ডাক্তার বলছে টাইফোয়েট জা্র হয়েছে। ওষুধ খেলেই সুস্থ হয়ে যাবে। এরপরেও আমরা তাকে সোমবার সদর হাসপাতালে নিয়ে করোনার জন্য টেস্ট দিয়ে আসি। ভোর রাতে সে মারা যায়।

মাদারীপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ইকরাম হোসেন বলেন, গোলাবাড়ি এলাকার এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়ার কথা শুনে স্বাস্থ্য বিভাগের প্রতিনিধি ওই বাড়িতে পাঠিয়েছি। এছাড়াও প্রশাসনের লোকজন এবং পৌরসভার মেয়র ওই বাড়িতে গিয়েছিল। বাড়িটি লকডাউন করা হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে ইসলামি ফাউন্ডেশনের লোকজনের উপস্থিতিতে জানাজা শেষে মিলগেট পৌর কবর স্থানে দাফন করা হয়। মারা যাওয়া ব্যক্তির করোনা টেস্টের জন্য নমুনা ঢাকাতে পাঠানো হয়েছে।