চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

পিকআপের ধাক্কায় চট্টগ্রামের মিরসরাইয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। মঙ্গলবার (১৬ জুন) বেলা সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের স্থানীয় চরারকুল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতেরা হলেন লুৎফর রহমান (৪৮) ও জহির উদ্দিন (৩৪)। নিহত লুৎফর স্থানীয় শাহেরখালী ইউনিয়ন পরিষদের গ্রাম পুলিশ সদস্য, নিহত জহিরের বাড়ি মুন্সিগঞ্জ জেলায়। তিনি একটি এনজিওতে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ওই দিন দুপুরে মহাসড়কের চরারকুল এলাকায় দ্রুতগামী একটি পিকআপ চলন্ত মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুই মোটরসাইকেল আরোহী নিহত হন। পরে সীতাকুণ্ডের কুমিরা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পিকআপ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে যায়। মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই সাইদুল ইসলাম সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, মূলত পিকআপের ধাক্কায় দুর্ঘটনা ঘটে। মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে। পিকআপ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল উদ্ধার করে ফাঁড়িতে রাখা হয়েছে। তবে পিকআপের চালক পালিয়ে গেছে।

Scroll to Top