ব্রাহ্মণবাড়িয়ায় গলায় ফাঁস লাগানো অবস্থায় প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

Bodies recovered

মাহমুদা বেগম (৪২) নামে দুই সন্তানের জননী আজ বুধবার ভোরে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বাড্ডা গ্রামের মধ্য পাড়ায় গলায় ফাঁস লাগানো অবস্থায় এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। মাহমুদা বেগম বাড্ডা গ্রামের দুবাই প্রবাসী আক্তার হোসেনের স্ত্রী ও দুই সন্তানের জননী।

জানা যায়, নিহতের দুই ছেলেই প্রবাসী বড় ছেলে মাসুদ বাহারান প্রবাসী ও ছোট ছেলে মাহবুব সৌদি প্রবাসী। নিহত মাহমুদা বেগমের বাবার বাড়ি পার্শ্ববর্তী বাঞ্ছারামপুর উপজেলার দরিকান্দি গ্রামে।

স্থানীয় সূত্রে জানা যায়, মাহমুদা বেগমের স্বামী, দুই সন্তান, প্রবাসে থাকায় তিনি একাই বসবাস করতেন বাড়িতে। প্রতিদিনের ন্যায় রাতে নিজ ঘরেই থাকেন, সকালে প্রতিবেশিরা ঘরের দরজা খোলা না দেখে ডাকাডাকি করলে কোন সাড়াশব্দ না পেয়ে সন্দেহ হলে পুলিশে খবর দেয়। স্থানীয়রা দরজা খোলে দেখতে পান মাহমুদা বেগম নিজ ঘরের সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে ঝুলছে।

খবর পেয়ে সলিমগঞ্জ পুলিশ ক্যাম্প ইনচার্জ এসআই মামুন লাশের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে প্রেরণ করেন। নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রনোজিত রায় বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা।