হবিগঞ্জে পানিতে ডুবে বৃদ্ধের মৃত্যু, বাসচাপায় নারী নিহত

death body

হবিগঞ্জের আজমিরীগঞ্জের কাকাইছেও ইউনিয়নের কালনী গ্রামে সিরাজ মিয়া নামে ৬৮ বছরের এক বৃদ্ধ পুকুরের পানিতে ডুবে মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে ময়নাতদন্ত ছাড়াই তার লাশ বাড়িতে নিয়ে দাফন করা হয়।

নিহতের পারিবারিক সূত্র জানায়, সিরাজ মিয়া স্থানীয় একটি ফিশারিতে পাহারাদারের কাজ করত। দীর্ঘদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। রবিবার বিকেলে তিনি বাড়ির পাশের পুকুরে অজু করতে যান। এরপর তিনি নিখোঁজ হয়ে যান। সোমবার সকালে পুকুরে তার ভাসমান লাশ দেখতে পায় পরিবারের লোকজন। পরে এ বিষয়টি আজমিরীগঞ্জ থানা পুলিশকে জানালে পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরি করার জন্য লাশ থানায় নিয়ে যায়। পরে পরিবারের লোকজন থানায় আবেদন করে ময়নাতদন্ত ছাড়া লাশ বাড়িতে নিয়ে গিয়ে দাফন সম্পন্ন করে। বিষয়টি নিশ্চিত করেন আজমিরীগঞ্জ থানার ওসি আবু হানিফ।

ওদিকে সাভারে ঢাকা-আরিচা মহাসড়কে বাসচাপায় এক নারী পথচারী নিহত হয়েছেন। সোমবার দুপুরের দিকে মহাসড়কের রেডিও কলোনি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতের নাম সখিনা বেগম (৩৫)। তিনি ঢাকার ধামরাই উপজেলার ভাঙ্গারা গ্রামের আব্দুস সালামের স্ত্রী।

সাভার মডেল থানার এসআই আলমগীর হোসেন জানান, রাস্তা পারাপারের সময় বেপরোয়াগতির আসাদ এন্টারপ্রাইজের ঢাকাগামী একটি দূরপাল্লার বাস সখিনাকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি মারা যান। স্থানীয়দের সহযোগিতায় বাসসহ চালককে আটক করা হয়েছে।