সম্পত্তির লোভে মা-ছেলে মিলে বাবাকে হত্যা!

সম্পত্তির লোভে বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে তাঁর স্ত্রী ও দুই সন্তান। ঘটনাটি ঘটেছে কক্সবাজারের চকরিয়া উপজেলার বরইতলী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সবুজপাড়ায়। আলতাফ হোসেন নামের ৬০ বছর বয়সী ওই বৃদ্ধকে পিটিয়ে হত্যা করে তাঁর স্ত্রী সবুর খাতুন এবং দুই সন্তান সেকাব উদ্দিন ও মামুন। মঙ্গলবার রাতে তাঁকে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ।

আজ বুধবার সকাল ৮টার দিকে স্থানীয়দের সহায়তায় পুলিশ বৃদ্ধের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী সবুরা খাতুন (৫০) ও তাঁর ছোট ছেলে মোহাম্মদ মামুনকে (১৮) আটক করা হয়েছে।

বরইতলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জালাল আহমদ সিকদার বলেন, তিন বছর ধরে বৃদ্ধ আলতাফ হোসেনের সঙ্গে বিরোধ দেখা দেয় স্ত্রী ও দুই সন্তানের। এর জের ধরে পরিকল্পিতভাবে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, পুলিশের প্রাথমিক তদন্তে স্ত্রী ও দুই সন্তান মিলে ওই বৃদ্ধকে পিটিয়ে হত্যা এবং তাঁর শরীরের একাধিক স্থানে জখমের চিহ্ন পাওয়া গেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আটক করা হয়েছে স্ত্রী ও এক ছেলেকে। এই হত্যাকাণ্ডের ঘটনায় পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।