বগুড়ায় ৩৭টি চোরাই মোবাইল ফোনসহ আটক ২

thief

বগুড়ার সারিয়াকান্দিতে গত শুক্রবার মোবাইল ফোনের দোকান থেকে চুরি যাওয়া মোবাইল ফোন উদ্ধারসহ দুই চোরকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত চোরেরা হলেন পৌর এলাকার হিন্দুকান্দি পুলিশ লাইন বাঁধের মৃত আকবর তরফদারের ছেলে হবিবর মিয়া (৪০) ও হিন্দুকান্দি গ্রামের সুলতান প্রামাণিকের ছেলে সজিব প্রাং (২৫)।

পুলিশ জানায়, মামলার তদন্তকারী কর্মকর্তা ও সারিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ আল আমিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গত শনিবার রাতে অভিযান চালিয়ে দুই চোরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত চোরদের স্বীকারোক্তিতে ফুলবাড়ি ইউনিয়নের রামনগর গ্রামে বাচ্চু প্রামাণিকের ছেলে খসরুর (৩২) বাড়িতে অভিযান চালিয়ে চুরি যাওয়া বিভিন্ন কোম্পানির ৩৭টি স্মার্ট মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত দুইচোরকে রোববার বিকেলে কোর্টে প্রেরণ করা হয়েছে। উল্লেখ্য, শুক্রবার দিবাগত রাতে সারিয়াকান্দি সদরের প্রধান সড়কে ফাহাদ টেলিকম এন্ড ইলেকট্রনিক্সের দোকান ঘরের চালার ২টি টিন, লোহার রড এবং দোকানের সিসি ক্যামেরার তার কেটে সংযোগ বিচ্ছিন্ন করে দামী দামী মোবাইল ফোন সেট এবং ৪টি সিলিং ফ্যান চুরি করে নিয়ে যায়। এ ব্যাপারে দোকানের মালিক বেলাল হোসেন বাদী হয়ে শনিবার সারিয়াকান্দি থানায় চুরির মামলা দায়ের করেন।