ঠাকুরগাঁওয়ে ছাগলের গায়ে বল লাগায় কিশোরকে নির্যাতনের অভিযোগ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের বিশ্রামপুর গ্রামে প্রতিপক্ষের মধ্যযুগীয় কায়দায় নির্মম হামলার শিকার হয়েছে আন্তনী দাস (১৬) নামে এক কিশোর। ঘটনাটি গত ৮ আগষ্ট শনিবার ঘটেছে।

এ ঘটনায় আহত কিশোরের বাবা পিউসি দাস বাদী হয়ে বুধবার (১২ আগষ্ট) জেলার বিজ্ঞ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে সামসুল (৫৫) ও দিলদার আলী (৫০) নামে দুজনকে আসামি করে বালিয়াডাঙ্গী থানায় একটি মামলা দায়ের করে। পরে পুলিশ মামলার এক নাম্বার আসামি মোঃ দিলদার আলীকে গ্রেফতার করে।

এদিকে দিলদার আলী গ্রেফতার হওয়ায় আসামি পক্ষ ভুক্তভোগীদের মামলা তুলে নিতে বিভিন্ন হুমকি-ধামকি, ভয়-ভীতি, মিথ্যা মামলায় ফাঁসানোর হুমকি দিয়ে আসছে বলে অভিযোগ।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, শনিবার (৮ আগষ্ট) পিউসি দাসের ছেলে আন্তনী দাসসহ এলাকার কিশোররা বিকালে স্থানীয় বিশ্রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ফুটবল খেলছিলো। এসময় বলটি মাঠ থেকে গড়িয়ে প্রতিবেশি সামশুলের ছাগলের গায়ে লাগে। আন্তনী দাস বলটি আনতে গেলে তাকে সামসুল ও দিলদার দুজনে মিলে অকথ্য ভাষায় গালি-গালাজ করে।

তারপর দিলদার বাঁশের লাঠির তৈরী খুঁটি দিয়ে ধারালো অংশ দিয়ে হত্যার আন্তনী দাসের গলায় চোখে আঘাত করতে থাকে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করেন।

এ ব্যাপারে বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধানের সাথে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে কথা বলতে রাজি হননি।
: বাংলাদেশ প্রতিদিন